বিনোদন

কিছুদিন আগেই নুসরতের সন্তানের বাবা হয়েছেন, ফের নতুন সুখবর দিলেন যশ দাশগুপ্ত

সম্প্রতি অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্ত তাদের প্রিয় অনুরাগী মহলে সুখবর দিয়েছিলেন। এরপরে একের পর এক সুখবর দিয়ে চলেছেন দুজনে। আরো একবার প্রায় এক বছর পর অনুরাগীদের উদ্দেশ্যে অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) দিলেন এক নতুন চমক। এক বছর পর অভিনেতা যশ দাশগুপ্ত নতুন করে শুরু করছেন সিনেমার শুটিংয়ের কাজ। কিছুদিন আগেই ঈশানের বাবা হিসেবে সমাজে নিজেকে স্বীকৃতি দিয়েছেন তিনি।

জারেক এন্টারটেইনমেন্ট-এর প্রযোজনায় শিলাদিত্য মৌলিকের পরিচালনায় জুটি বাঁধতে চলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত এবং এনা সাহা (Ena Saha)। সূত্রের খবর, ইতিমধ্যেই নিজেদের শুটিং পর্ব সেরে ফেলেছেন তারা। নানারকম বিতর্ক থেকে নিজেকে কয়েক শ মাইল দূরে সরিয়ে নিয়ে একের পর এক সুখবর দিয়ে চলেছেন অনুরাগীদের উদ্দেশ্যে।

কিছুদিন আগেই নুসরতের সন্তানের বাবা হয়েছেন, ফের নতুন সুখবর দিলেন যশ দাশগুপ্ত
ছবি: যশ দাশগুপ্ত ও নুসরত জাহান

এরইমধ্যে যশ দাশগুপ্তের একটি নতুন ছবি সামনে এলো। যেখানে দেখা যাচ্ছে, অভিনেতা যশ দাশগুপ্ত একটি উঁচু জায়গায় বসে রয়েছেন। সেখানেই আবারও ক্যামেরার সামনে ধরা পড়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। সেই ছবি সামাজিক মাধ্যমে সকলের উদ্দেশ্যে পোস্ট করে অভিনেতা টিমের এক সদস্য-এর পক্ষ থেকে ক্যাপশনের যোগ করা হয়েছে, খুব শীঘ্রই দারুন কিছু চমৎকার আসছে। এই ছবিটির অভিনেতা যশ দাশগুপ্ত নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলিং শেয়ার করেছেন। তবে এর চেয়ে আর বেশি কিছু এখনই জানা যায়নি।

তবে অন্যান্য ফটোশুটের মত এই ছবিটিও যে সাধারণ কোনো ফটোশুট নয় সেটা এই ছবি দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে। তবে এই ফটোশুট কি একসঙ্গে করেছেন অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরাত জাহান? ছবিটি আসলে সত্যি কোন ফটোশুটের! নাকি অন্য কোন নতুন খবরের ইঙ্গিত? সেসব কিছুই জানতে হলে একমাত্র অপেক্ষা করতে হবে সঠিক সময়ের জন্যই।

Related Articles

Back to top button