বিনোদন

নুসরতকে ছেড়ে অন্য কারও সঙ্গে সময় কাটাচ্ছেন যশ! নিজেই ফাঁস করলেন গোপন সিক্রেট

গত কয়েকদিন ধরেই স্যোশাল মিডিয়া উত্তাল নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে। তার গর্ভের সন্তানের পিতৃপরিচয় নিয়ে যখন সবার মনে কৌতুহল জন্মেছে। তখন হঠাৎ করেই নুসরাত তার প্রাক্তন স্বামী নিখিলকে কটাক্ষ করে একটি বিবৃতি প্রকাশ করেন। সেখানে তিনি বলেন তাদের কখনও বিয়েই হয়নি তারা নাকি লিভ ইন রিলেশনশিপে ছিলেন। আবার অন্যদিকে নিখিলও নুসরাতের দিকে একের পর এক কটাক্ষবাণ ছুঁড়ে দেন।

তবে নিজের সন্তানের সম্পর্কে এখনও মুখ খোলেননি অভিনেত্রী। অন্যদিকে যশও এই ব্যাপারে এখনই কিছু বলেননি। তবে তিনি যে বেশ কয়েকমাস ধরে যশকে ডেট করছেন তা তিনি আগেই শিকার করেছেন। এরমধ্যেই স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নুসরাতের বেবি বাম্পের ছবি। যেখানে তার চোখে মুখে ফুটে উঠেছে মাতৃত্বের আনন্দ। তবে সন্তানের পিতৃপরিচয় এখনও মানুষের মনে রয়েছে অনেক কৌতুহল।

নুসরাত ও নিখিলের সম্পর্কের ভাঙন বা নুসরাতের মা হওয়া নিয়ে এখনও কিছু বলেননি যশ। তবে শোনা যাচ্ছে নুসরাত এখন প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছে। সেপ্টেম্বরেই মা হবেন। অবশ্য নুসরাতের বেবি বাম্পের ছবি ভাইরাল হওয়ার পরেই যশ একটি ক্যাপশনহীন ছবি পোস্ট করেন। তবে সম্প্রতি যশ নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে আরেকটি ছবি পোস্ট করেন যেখানে দেখা গেছে সবুজ গাছপালা ভরা এলাকায় যশ ‘একলা’ এসইউভির সামনে হেলান দিয়ে দাঁড়িয়ে আছেন।

এই ছবির ক্যাপশনে অবশ্য তিনি লেখেন ‘গাছের মাঝে কাটানো সময় কখনও অপচয় করা হয় না’। ইদানিং সবুজের প্রতি বেশ ভালোবাসা জন্মেছে অভিনেতার। নুসরাতকেও সবুজের আশেপাশে ছবি দিতে দেখা যায়। তবে নিজেদের ব্যক্তিগত জীবন কখনোই প্রকাশ্যে আনেন না তারা। ছবির প্রচার ব্যতীত কখনোই তাদেরকে একসাথে দেখা যায় না। তবে নুসরাত জাহানের প্রেগন্যান্সি নিয়ে বরাবরই নীরব থেকেছেন যশ।

Related Articles

Back to top button