বিনোদন

Yash-Nusrat: ভাঙনের পথে যশ-নুসরতের সম্পর্ক! ইনস্টাগ্ৰাম পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

কিছুদিন আগেই আলিপুর আদালত থেকে খারিজ করে দেওয়া হয়েছে অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) এবং বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain) বিবাহ। যদিও এই বিয়ে নাকি অনেকদিন আগেই অবৈধ ঘোষণা করেছিলেন অভিনেত্রী। এমনকি তিনি একসময় এই বিয়েকে বিয়ে বলেই মানতে নারাজ ছিলেন। বস্ত্র বিপনী ব্যবসায়ী নিখিল জৈন সাথে মনোমালিন্য এরপর থেকেই শোনা যায়, তিনি যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে থাকতে শুরু করেছেন। অভিনেতা যশ দাশগুপ্তের প্রেমে পড়েন নুসরাত জাহান। তবে নিজেদের সম্পর্ক এবং বিয়ের ব্যাপারে খোলাখুলি কখনো কথা না বললেও নুসরাত জাহানের সন্তান ঈশানের বাদ সাটিফিকেটের দেখা যায় সন্তানের বাবার নাম হিসেবে উল্লেখিত রয়েছে অভিনেতা যশ দাশগুপ্তের নাম।

কিছুদিন আগেই বার্থডে সেলিব্রেশনের সময় দেখা গিয়েছিল নুসরাত জাহান যশ দাশগুপ্তের কেকে লিখেছিলেন হাসবেন্ড। তারপরই বিভিন্ন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বর্তমানে তাঁরা ঈশানের অভিভাবকত্ব দুজনেই খুব এনজয় করছেন। কিন্তু এত কিছুর মাঝে হঠাৎ কি হলো শুক্রবার! এমন কি হলো যাতে দুজনের একাউন্টে ভেসে উঠলো নেতিবাচক দিক! শুক্রবার অভিনেতা এবং অভিনেত্রী দুজনেই ইনস্টাগ্রামের পোস্টকে ঘিরে শুরু হয় নানা রকম জল্পনা।

এদিন অভিনেত্রী নুসরাত জাহানকে তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা যায়, ‘যে ঘরে শান্তি নেই সেই ঘর পৃথিবীর সবচেয়ে খারাপ জেল আর যে ঘর ভালোবাসায় পরিপূর্ণ তা হল সেরা জেল, যা তুমি কখনই ছেড়ে যেতে চাইবে না।’ অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্ত তাঁর নিজের ইনস্টা স্টোরিতে লেখেন, ‘জেলে কেন থাকবে, যখন জেলের দরজা সবসময় খোলা।’

Yash-Nusrat: ভাঙনের পথে যশ-নুসরতের সম্পর্ক! ইনস্টাগ্ৰাম পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তের এই পোস্টকে ঘিরে শুরু হয়েছে একাধিক জল্পনা। অনেক নেটিজেন মনে করছেন তাহলে কি এবারও বিবাহবিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন দুজনেই! যদিও বর্তমানে এক সঙ্গেই রয়েছেন। তবে ভবিষ্যতে কি বদলে যেতে পারে দুজনের মনের ঠিকানা? আদিও এইভাবে নিজেদের মনের কথা বহুবার তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরেছেন এই দুই তারকা। নিজেদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে প্রফেশনাল লাইফ নিয়ে একাধিক বার্তা দিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

Related Articles

Back to top button