বিনোদন

দাদাগিরিতে রদবদল, ‘মহারাজ’ সৌরভ গাঙ্গুলীর জায়গা নিচ্ছেন অঙ্কুশ! ভিডিও প্রকাশ হতেই হৈ চৈ নেটপাড়ায়

অঙ্কুশ হাজরার (Ankush Hazra) এখন সময় খুব ভাল যাচ্ছে। পুজোর মধ্যেই তার ছবি মুক্তি পাবে, তারপর অনেক গুলো কাজ‌ও রয়েছে তার হাতে। এছাড়া তার সঞ্চালনার জগতে পা রাখার পরে জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’এর সঞ্চালনা করে তিনি সকলকে মুগ্ধ করে দিয়েছেন। তবে এইবার কি তাকে দাদাগিরির সঞ্চালনা করতে দেখা যাবে? সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) জায়গায় কি এইবার তাকে দেখা যেতে চলেছে?

সম্প্রতি জি ফাইভ (zee5) থেকে একটি ভিডিও পোস্ট হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, দাদা সৌরভ গাঙ্গুলীর সংলাপ বলছেন অঙ্কুশ। অঙ্কুশকে সঞ্চালনা করতে দেখে পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী সহ সকলেই অবাক হয়ে গিয়েছেন। এরপর হঠাৎই অভিনেতার পিঠে আলতো ছোঁয়া দিয়ে হাসিমুখে এসে দাঁড়ান আমাদের মহারাজ সৌরভ গাঙ্গুলী। তারপর মূল বিষয়টি পরিষ্কার করে বলেন, “ অঙ্কুশ আমার ছোটো ভাইয়ের মতোই। দাদাগিরি কে নতুন মাত্রায় পৌঁছে দেবে আজকে।” এরপর অঙ্কুশের দিকে তাকিয়ে সৌরভ প্রশ্ন করেন, “আমি সঞ্চালকের জায়গায় দাঁড়াবো? না প্রতিযোগীদের পোডিয়ামে যাবো?”

দাদার এই কথা শুনেই অঙ্কুশ জোড় হাত করে বলেন,“ দাদা তুমি অলরাউন্ডার এবং সেরা সঞ্চালক। যদি কোন‌ওদিন ভাইগিরি বলে কোন অনুষ্ঠান হয় আমি চেষ্টা করব। দাদাগিরি তোমার।” এই ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হওয়ার পর দর্শক মহল‌ও হাফছেড়ে বেঁচেছেন, যখন তারা এটি বুঝতে পেরেছেন যে, দাদাগিরির জায়গায় অঙ্কুশ কখনোই আসবেন না, এই ভিডিওটি আসলে আগামী এপিসোডের একটি আগাম ঝলক মাত্র। দর্শকরাও কমেন্ট বক্সে অঙ্কুশের সাথে সহমত হয়ে এক বাক্যে স্বীকার করেছেন যে, দাদাগিরিতে দাদা ছাড়া আর কাউকে ভাবা যায় না।

Related Articles

Back to top button