বিনোদন

একাধিক সুপারহিট সিনেমা দিয়েও রাতারাতি বলিউড থেকে হারিয়ে গেলেন সালমান খানের নায়িকা

নব্বইয়ের দশকের (90’s) হিট নায়িকা। পুনের এক রাজপরিবারের মেয়ে হয়েও পা রেখেছিলেন রুপোলি পর্দায়। হয়েছিলেন বলিউড সুপারস্টার সলমন খান (Salman Khan)-এর প্রথম ছবি ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ (Maine Pyar Kiya) (১৯৮৯)-র নায়িকা। মিষ্টি হাসিতে আট থেকে আশি সবার মনে ঝড় তুলেছিলেন একসময়। এক ছবিতেই এসেছিল তুমুল জনপ্রিয়তা। তারপর হঠাৎ করেই যেন আড়ালে চলে গেলেন ভাগ্যশ্রী (Bhagyashree)। মাঝখানে অবশ্য ২০০০-২০১০ এর মধ্যে ‘হমকো দিওয়ানা কর গ্যয়ে’-র মত কিছু মামুলি ছবি করেছেন। কৌতূহলী দর্শক বারবার খুঁজেছেন তাঁকে। কোথায় গিয়েছিলেন? বিয়ে করে বিদেশ পাড়ি? নাকি পারিবারিক বাধা? গুজব উড়িয়ে এতদিন পর জবাব দিলেন নায়িকা নিজেই।

একাধিক সুপারহিট সিনেমা দিয়েও রাতারাতি বলিউড থেকে হারিয়ে গেলেন সালমান খানের নায়িকা

সোশ্যাল মিডিয়ায় ইদানিং বেশ সক্রিয় হয়ে উঠেছেন ভাগ্যশ্রী। পুত্র অভিমন্যু দাসানি (Abhimanyu Dasani)ও বেশ পরিচিতি পেয়েছেন বর্তমানে। ‘মর্দ কো দর্দ নেহি হোতা’ (Mard Ko Dard Nahi Hota) ছিল তাঁর প্রথম ছবি। শোনা যাচ্ছে ‘নিকম্মা’ (Nikamma) ছবিতে শিল্পা শেট্টি (Shilpa Shetty)-র বিপরীতে কাজ করতে চলেছেন অভিমন্যু। এদিকে সোশ্যাল মিডিয়ায় ফেরার পর ভাগ্যশ্রীর রূপের জৌলুস যেন বেড়ে গিয়েছে শতগুণ।

একাধিক সুপারহিট সিনেমা দিয়েও রাতারাতি বলিউড থেকে হারিয়ে গেলেন সালমান খানের নায়িকা

এক সাক্ষাৎকারে ভাগ্যশ্রী খোলসা করেছেন অভিনয় থেকে তাঁর দীর্ঘ বিরতি নেওয়ার কারণ। প্রবল শারীরিক অসুস্থতার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। সঠিক খাদ্যাভাস ও ফিটনেসের নিয়ম মেনে চলতে হয়েছে তাঁকে। টেলিভিশনে ‘লওট আও তৃষা’ (Laut Aao Trisha) র শ্যুটিংয়ে হাত তুলতেও প্রবল অসুবিধে হচ্ছিল। শ্যুট করা প্রায় শিকেয় উঠেছিল। ফিটনেস আর নিউট্রিশনের ভার্চুয়াল পাঠ নিয়েছেন স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়, আমেরিকান ফিটনেস অ্যান্ড প্রফেশনাল অ্যাসোসিয়েটস এবং ইউনিভার্সিটি অফ পেনসিলভা ক্যালিফোর্নিয়া থেকে। তখনই অনুভব করেন নায়িকা, খুব সাধারণ জীবনযাপনেই মানুষ সুখী থাকতে পারে।

‘রেড অ্যালার্ট : দ্য ওয়ার উইদিন’ (Red Alert : The War Within) এর মাধ্যমে ২০১০ সালে কামব্যাক করেছিলেন ভাগ্যশ্রী। আপাততঃ হাতে রয়েছে ‘রাধে শ্যাম’ ছবির কাজ। ছবিতে ভাগ্যশ্রী ছাড়াও থাকছেন ‘বাহুবলী’ (Baahubali) খ্যাত দক্ষিণী তারকা প্রভাস (Prabhas) এবং নায়িকা পূজা হেগড়ে (Pooja Hegde)। প্রভাসের মায়ের চরিত্রে থাকছেন ভাগ্যশ্রী।

Related Articles

Back to top button