বিনোদন

ইন্ডিয়ান আইডল নিয়ে তুমুল ‘বিতর্ক’ বিচারকের পদ থেকে সরে দাঁড়ালেন বিশাল দাদলানি

আবারও বিতর্কে ইন্ডিয়ান আইডল। জনপ্ৰিয় এই রিয়ালিটি শো এর চলতি সিজনে একের পর এক বিতর্কে জড়িয়েছে। সম্প্রতি ইন্ডিয়ান আইডল নিয়ে প্রথম মুখ খোলেন কিশোরপুত্র অমিত কুমার। এরপর সোনু নিগম, সুনিধি চৌহানও একাধিক মন্তব্য করেন এই শো নিয়ে। এসব বিতর্কের মাঝেই এবার বিচারকের আসন ছাড়লেন বিশাল দদলানি। বিশাল দদলানির বিচারকের আসন ছাড়ার পিছনেও কোনো বড় কারণ আছে বলে মনে করছেন নেটিজেনদের একাংশ।

এর আগে নিজের পরিবারের কথা ভেবে কিছুদিনের জন্য শো এর বিচারকের পদ থেকে কিছুদিনের বিরতি নিয়েছিলেন বিশাল। কোভিড পরিস্থিতিতে নিজের বয়স্ক বাবা-মা এর কথা ভেবে বিশাল বিরতি নিয়েছিলেন। বিশালের জায়গায় বিচারকের আসনে বসানো হয়েছিল অনু মালিককে। এবার জানা যাচ্ছে, পুরোপুরি ভাবেই ইন্ডিয়ান আইডলের বিচারকের আসন থেকে সরে যাচ্ছেন বিশাল।

বিশালের এভাবে ইন্ডিয়ান আইডল থেকে সরে যাওয়ার পিছনে নানা কথা হচ্ছে সংবাদমাধ্যমে। এই বিষয়ে শো এর সঞ্চালক আদিত্য নারায়ণ কিছুদিন আগে এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এই মুহূর্তে শো এর শ্যুটিং মুম্বাই থেকে সরিয়ে দামানে হচ্ছে। বিশাল সম্প্রতি তার বাবা-মা কে নিয়ে মুম্বাইয়ের লোনাভালায় শিফট করেছেন। লোনাভালা থেকে প্রতিদিন দামানে এসে শ্যুটিং করে আবার ফিরে যাওয়া, এই করোনা পরিস্থিতিতে সহজ নয়। তাই বিশাল একেবারেই সরে যাচ্ছেন ইন্ডিয়ান আইডল থেকে। তার জায়গায় বিচারকের আসনে বসছেন অনু মালিক। যদিও বিশাল নিজে থেকে এখনো এই বিষয়ে কোনো মন্তব্যই করেননি।

যদিও বিশালের এইভাবে সরে যাওয়াকে খুব একটা ভালো চোখে দেখছেন না ইন্ডিয়ান আইডলের দর্শকরা। দর্শকদের একটা বড় অংশের মতে সম্প্রতি ইন্ডিয়ান আইডল নিয়ে যে বিতর্কের সূত্রপাত হয়েছে তার জন্যই বিচারকের আসন থেকে সরে যাচ্ছেন বিশাল।

Related Articles

Back to top button