খেলাধুলাবিনোদন

বিরাট পত্নী অনুষ্কা ও ধোনির স্ত্রী সাক্ষী ছোটোবেলার বন্ধু, ভাইরাল পুরোনো দিনের ছবি

দুই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের স্ত্রীয়ের মধ্যে যে ভালো সম্পর্ক থাকবে সেটাই স্বাভাবিক। একজন হলেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী অপরজন হলেন বর্তমান ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা। এই দুই জুটি স্যোশাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। দুই অধিনায়কের মধ্যে যেমন সুন্দর সম্পর্ক রয়েছে ঠিক ততটাই ভালো সম্পর্ক রয়েছে তাদের স্ত্রীদের মধ্যে। তবে তাদের মাঝের বন্ধুত্ব কিন্তু অনেকদিনের। ছোটবেলাকার স্কুলের বন্ধু হলেন এই দুইজন।

সাল ১৯৯৪ সাক্ষী এবং অনুষ্কা দুজনেই তখন ক্লাস ওয়ানের ছাত্রী। সম্প্রতি স্যোশাল মিডিয়ায় তাদের স্কুলের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। সেখানেই স্কুলের কোনো এক অনুষ্ঠানে দু’জনকে একই ছবিতে দেখা গেছে। অনুষ্কার বাবা অজয় কুমার শর্মা সেনাবাহিনীতে ছিলেন। সেইসময় তিনি সেনাবাহিনীর অনেক বড় অফিসার ছিলেন। তিনি যখন কর্মসূত্রে অসমে থাকতেন সেই সময় সেন্ট মেরিস স্কুলে ভর্তি হয়েছিলেন অনুষ্কা। সেইসময় তিনি সাক্ষীর সাথে একই ক্লাসে পড়তেন। তবে সেইসময়ের বন্ধুত্ব এখনও রয়েছে।

২০১৩ সালের একটি সাক্ষাৎকারে অভিনেত্রী অনুষ্কা শর্মা বলেছিলেন তিনি এবং সাক্ষী অসমে একটি ছোট শহরে থাকতেন সেইসময় একই স্কুলে পড়তেন তারা। তাই তারা যে শুধু একে অপরকে চেনেন তা কিন্তু নয়। তারা দু’জন দু’জনের অনেক ভালো বন্ধু। পরে বড় হয়েও তাদেরকে একই ফ্রেমে দেখা গেছে।

বর্তমানে অনুষ্কা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। গড়ে তোলেন নিজের পরিচয়। এমনকি তিনি নিজের প্রোডাকশন হাউজ খোলেন। অবশ্য বর্তমানে তিনি বিরাট কোহলিকে বিয়ে করে বেশ সুখেই সংসার করছেন রয়েছে তাদের একটি ছোট্ট মেয়ে। অন্যদিকে সাক্ষী হোটেল ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করে নিজের সংসার সামালাচ্ছেন।

Back to top button