বিনোদন

খুল্লামখুল্লা প্রেম থেকে লিভ-ইন, প্রকাশ্যে এলো ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফের গোপন সম্পর্ক

অনেকদিন ধরেই বলিউডে গুজব যে প্রেম করছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। যদিও নিজেদের সম্পর্কে এখনো পর্যন্ত কোনো সিলমোহর দেননি ভিকি বা ক্যাটরিনার কেউই। তবে এবার অভিনেতা হর্ষবর্ধন কাপুর নিশ্চিত করেছেন ডেট করছেন ভিকি ও ক্যাটরিনা। একটি সাক্ষাৎকারে হর্ষবর্ধন ভিকি এবং ক্যাটরিনার সম্পর্কের কথা নিশ্চিত করেছেন।

একই অনলাইন সাক্ষাৎকারে হর্ষবর্ধনকে র‍্যাপিড ফায়ার রাউন্ডে ইন্ডস্ট্রির রিউমার রিলেশনশিপ ও পি আর রিলেশনশিপ নিয়ে জিজ্ঞাসা করা হয়।সেখানেই হর্ষবর্ধন বলেন যে, ‘ভিকি এবং ক্যাটরিনা একসাথে আছে এটা সত্যি। কিন্তু এটা বলার জন্য কি আমি সমস্যায় পড়বো? জানিনা। তবে আমার মনে হয় ওরাও এই ব্যাপারে অনেকটাই খোলামেলা।’ ভিকি ও ক্যাটরিনার সম্পর্ক এখন বলিউডের সবচেয়ে চর্চার বিষয়। বিভিন্ন সময় একসাথে দেখা গিয়েছে দুজনকে। একাধিক পার্টি, শো তে একসাথে হাজির হয়েছেন দুজনে। করণ জোহরের পার্টি থেকেও একসাথে বেরোতে দেখা গিয়েছে দুজনকে।

কিছুদিন আগে ভিকিকে তার আর ক্যাটরিনার সম্পর্ক নিয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, এ বিষয়ে কোনো মন্তব্য করতে চান না। বুধবার ভিকি ইনস্টাগ্রামে তার নতুন হেয়ারকাটের ছবি দেন, সেখানে ক্যাটরিনার অনুরাগীরা তাঁকে কমেন্টে জিজু বলেও সম্বোধন করেন। ভিকির জন্মদিনে ক্যাটরিনা তার ‘উরি’ সিনেমার একটি ছবি দিয়ে শুভেচ্ছাবার্তা জানান। এরপর থেকেই আরও জোরালো হয় দুজনের সম্পর্কের গুঞ্জন।

উল্লেখ্য, চলতি বছরই ক্যাটরিনার বোন ইজাবেলের সাথে ভিকির অলিবাগ ভ্রমণের ছবি নজর কাড়ে নেটিজেনদের। ছবিতে ভিকির সানগ্লাসে ক্যাটরিনার ছবি নজরে পড়ে সকলের। তবে এত কিছুর পরেও ভিকি বা ক্যাটরিনা দুজনের কেউই নিজেদের সম্পর্ক নিয়ে কোনো মন্তব্য করেননি।

Back to top button