×
বিনোদনভাইরালভিডিও

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী হিমানী, ভুল করেও পরিবারের সামনে ক্লিক করবেন না

ওয়েব সিরিজ (Web Series) বর্তমান সময়ে সিনেমা এবং সিরিয়ালের পাশাপাশি এমন একটি নতুন জিনিস যা দর্শকদের মজিয়ে রাখছে। সিনেমা, সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজগুলি বর্তমান যুব সম্প্রদায়ের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। আজকাল মানুষ এসমস্ত ওয়েব সিরিজগুলি দেখতে বেশি আগ্রহী। আজকাল ইন্টারনেটে প্রত্যেকেই বিভিন্ন রকমের ওয়েব সিরিজে চোখ রাখেন। বাংলা, হিন্দি এবং একাধিক আঞ্চলিক ভাষায় তৈরি হয় এই ওয়েব সিরিজগুলো। যা নিমেষে টেক্কা দিতে পারে যেকোনো বড় বাজেটের সিনেমা অথবা সিরিয়ালকে। এক কথায় বলতে গেলে করোনা পরবর্তী সময়ে মানুষ ডিজিটাল মিডিয়াকে বেশি প্রাধান্য দিচ্ছে।

যাইহোক বর্তমান সময়ে নেটিজেনদের কাছে এই ওয়েব সিরিজ এর জনপ্রিয়তা দিন দিন বাড়তেই থাকছে। তবে এর মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা পায় অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলি। উল্লু, প্রাইম শর্ট, কোকু ইত্যাদি ওয়েব সিরিজ গুলির জনপ্রিয়তা চোখে পড়ার মতো। যৌনতায় ভরা এই সমস্ত ওয়েব সিরিজগুলিতে মানুষ ড্রাগের মত আসক্ত হচ্ছে। যা সিনেমা এবং সিরিয়াল বিমুখ করছে মানুষকে। প্রতিটি ওয়েব সিরিজের ভিউয়ার্স প্রায় লক্ষাধিক। ইতিমধ্যে উল্লুতে রিলিজ করেছে একটি রোমান্টিক ড্রামা ওয়েব সিরিজ। যা রীতিমতো ভাইরাল হয়েছে। এই ওয়েবসিরিজটি মূলত একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

উল্লুতে রিলিজ হওয়া চরমসুখ ক্যাটাগরির এই অ্যাডাল্ট ওয়েব সিরিজটির নাম হল ‘রাজা কা বাজা’। মূলত চরমসুখ ক্যাটাগরিতে অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি রিলিজ করে। আর এই ওয়েবসাইটটি যৌনতায় ভরা একটি ওয়েব সিরিজ। যার প্রতিটি সিনে রয়েছে অত্যন্ত সাহসী দৃশ্য। তবে এই ওয়েব সিরিজটি ভুল করেও সপরিবারে দেখা সম্ভব নয়। তার কারণ এর প্রতিটি সিনে রয়েছে যৌন উস্কানিমূলক দৃশ্য। স্বাভাবিক ভাবে এই সিরিজটি সোশ্যাল মিডিয়ায় (Social Media) বহুল পরিমাণে ভাইরাল হয়েছে। এর প্রত্যেকটি সিন রয়েছে প্রাপ্তবয়স্কদের জন্য যা দেখলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে যে কোন কারুর।

‘রাজা কি বাজা’ (Raja Ki Baja) এই ওয়েবসিরিজটিতে অভিনয় করেছেন হিরাল রাদাদিয়া, ফেরদৌস খান এবং হিমানী শর্মা। তবে এই ওয়েব সিরিজে অভিনীত অভিনেতা-অভিনেত্রীরা ইতিমধ্যে বিভিন্ন রকম সাহসী দৃশ্যে অভিনয় করে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছেন। তবে চরমসুখ ক্যাটাগরিতে উল্লুতে আরো অনেকগুলো সিরিজ রিলিজ করেছিল যার প্রত্যেকটি খুবই জনপ্রিয়তা পেয়েছিল। ‘চাউল হাউস’, শাড়ী কা দুকান, মা দেবরানী বেটি জেঠানি ইত্যাদি ওয়েব সিরিজ গুলি এখনো তুমুল জনপ্রিয়তা পাচ্ছে। তবে বর্তমানে রাজা কা বাজা এই অ্যাডাল্ট ওয়েব সিরিজটি নেটদুনিয়া কাঁপিয়ে বেড়াচ্ছে।

Related Articles