×
বিনোদনভাইরালভিডিও

লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী আলিয়া, ভুল করেও ক্লিক করবেন না পরিবারের সামনে

বেশ কয়েক বছর আগেও শিক্ষক-শিক্ষিকাদের প্রতি ছাত্র-ছাত্রীদের মনে ভয়মিশ্রিত শ্রদ্ধা কাজ করতো। তবে এখন চারপাশের বদলের পাশাপাশি শিক্ষক ও শিক্ষার্থীর সম্পর্কের রসায়নের‌ও অনেকাংশে পরিবর্তন ঘটেছে। বর্তমানে অনেক ক্ষেত্রেই শিক্ষক-শিক্ষিকারা ছাত্র-ছাত্রীদের সঙ্গে খোলামেলা বন্ধুত্বপূর্ণ আচরণ করে থাকেন।

শিক্ষক-শিক্ষিকাদের প্রতি শিক্ষার্থীদের মনের চরম ভয় বর্তমান সময়ে অনেকটাই কেটে গিয়েছে। অনেক জায়গাতেই শিক্ষক-শিক্ষিকারা শিক্ষার্থীদের সঙ্গে মিলে বিভিন্ন কাজ করে থাকেন। এই ধরণের দৃশ্য মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। বেশ কিছু মাস আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হ‌ওয়া এক ভিডিওতে এক শিক্ষিকার কোমর জড়িয়ে ধরে এক ছাত্রকে রোম্যান্টিক হিন্দি গানের সাথে নাচ করতে দেখা গিয়েছিল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক স্কুল শিক্ষিকার নাচের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে ওই শিক্ষিকাকে ক্লাসরুমের মধ্যেই জনপ্রিয় হিন্দি গান ‘বিন্দিয়া চমকে চুড়ি খানকে’-র সাথে নাচ করতে দেখা গিয়েছে। সিনেমাতে এই গানের সঙ্গে অভিনেত্রী দিয়া মির্জা নাচ করেছিলেন। বাদামি ও ক্রিম রঙের শাড়ি এবং বাদামি রঙের ব্লাউজ পরে, চুল পনিটেল করে বেঁধে ওই শিক্ষিকা নাচ করেছেন। ব্ল্যাকবোর্ডের সামনে দাঁড়িয়ে তুমুল শরীরি হিল্লোল তুলে শিক্ষিকাকে নাচ করতে দেখা গিয়েছে।


ইউটিউবে পোস্ট হ‌ওয়ার পর এই ভিডিও খুব তাড়াতাড়িই ভাইরাল হয়ে যায়। স্কুল শিক্ষিকার পরিচয় বা এই ভিডিও কোন স্কুলের সেই সম্পর্কে কিছুই জানা যায়নি। তবে অনুমান করা যায়, স্কুলের কোনো ঘরোয়া অনুষ্ঠানে হয়তো শিক্ষিকা এই নাচ পরিবেশন করেছেন। নেটিজেনদের একাংশ বিশেষত পুরুষেরা শিক্ষিকার এমন আকর্ষণীর শরীরি বিভঙ্গে নাচ দেখে উচ্ছ্বসিত হয়েছেন। তবে এর পাশাপাশি অনেকেই এমন দৃশ্য দেখে রীতিমতো অসন্তোষ প্রকাশ করেছেন। কমেন্ট বক্সে কেউ লিখেছেন,’ক্লাসরুমে এমন ধরনের জিনিস না করাই উচিত’, কেউ আবার ‘ছি’ লিখে তীব্র ধিক্কার জানিয়েছেন।

Related Articles