×
বিনোদনভাইরালভিডিও

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী খুশবু, ভুলেও পরিবারের সামনে ক্লিক করবেন না

উল্লু (Ullu) ওটিটি প্ল্যাটফর্মের আরো একটি ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে আগামীকাল। এই ওটিটি প্ল্যাটফর্মের বাকি ওয়েব সিরিজের মতো ঝুমকে (Jhumke) নামে এই সিরিজটিও আশা করা যায় দর্শকদের বেশ মনোরঞ্জন করতে পারবে।

২০১৮ সালে প্রকাশ ঘটেছিলো এই ওটিটি প্ল্যাটফর্মটির। উল্লু মূলত ইরোটিক (Erotic) ওয়েব সিরিজের জন্য বিখ্যাত। এর আগে মুক্তি পেয়েছিলো আরো একটি ইরোটিক সিরিজ জালেবি বাইয়ের (Jalebi Bai) তৃতীয় সিরিজ । প্রথম এবং দ্বিতীয় সিরিজের মতো তৃতীয় সিরিজটিও সমানভাবে জনপ্রিয়তা পেয়েছিল। ঝুমকের অবশ্য এটি প্রথম সিজন। নাম ভূমিকায় আছেন খুশবু কোমল (Khushboo Kamal)। অনেক টেলিভিশন এবং ফিল্মে তিনি অভিনয় করেছেন। এর মধ্যে অন্যতম হলো ‘মিসিং অন এ উইকেন্ড’ (Missing on a Weekend) যেটি মুক্তি পেয়েছিলো ২০১৬ সালে। পেশাদার অভিনেত্রীর সাথে সাথে তিনি একজন নৃত্যশিল্পীও।

ঝুমকের গল্প শুরু হয়েছে একজন কাজের মেয়েকে ঘিরে। সে একটি ধনী পরিবারে কাজ করে এবং স্বপ্ন দেখে মালকিনের মতো একটা ডায়মন্ড ঝুমকে কেনার। এটি পাবার জন্য সে কতদূর যেতে পারে এবং আদৌ শেষপর্যন্ত সে ঝুমকেটি পায় কিনা তা ওয়েব সিরিজটি দেখার পরেই দর্শক জানতে পারবে। এই ওয়েব সিরিজটি হিন্দি,তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে। এইবার দেখার পালা বরাবরই নতুন ধরণের ওয়েব সিরিজ জন্য বিখ্যাত উল্লু এই সিজনেও তার জনপ্রিয়তা ধরে রাখতে পারে কিনা।

Advertisement

Related Articles