×
বিনোদন

নির্লজ্জের সমস্ত সীমা ছাড়ালেন অভিনেত্রী প্রযুক্তা, ভুলেও পরিবারের সামনে ক্লিক করবেন না

Ullu ওটিটি প্ল্যাটফর্মের অন্যতম জনপ্রিয় ইরোটিক সিরিজ হলো ‘জালেবি বাই’। ১৫ই এপ্রিল দ্বিতীয় সিজন মুক্তি পাওয়ার পরে আজ সামনে এলো এর তৃতীয় এবং শেষ সিজন। আগের সপ্তাহেই এর প্রথম সিজন মুক্তি পেয়েছিলো। এই সিরিজে রিধিমা তিওয়ারির (Ridheema Tiwari) সাথে অভিনয় করতে দেখা যাবে প্রযুক্তা দুসানকে (Prajakta Dusane)। উল্লুর পরবর্তী সিরিজের নাম হলো ‘ঝুমকে ‘ যা খুব শীঘ্রই মুক্তি পাবে।

নির্লজ্জের সমস্ত সীমা ছাড়ালেন অভিনেত্রী প্রযুক্তা, ভুলেও পরিবারের সামনে ক্লিক করবেন না - Sangbad Online

Advertisement

যোগেশ শাহ (Yogesh Shah) পরিচালিত এই ওয়েব সিরিজটি লিখেছেন পবন ওঝা (Pawan Ojha)। তিনটি পর্ব মিলিয়ে প্রায় ঘন্টাখানেকের এই ওয়েব সিরিজটি সম্পূর্ণভাবে প্রাপ্তবয়স্কদের জন্য। দ্বিতীয় সিরিজের শেষ থেকে তৃতীয় সিজনটি শুরু হয়েছে। ট্রেলারে দেখানো হয়েছে যে প্রথম জালেবি বাই গ্রামে গেছে। তাই তৃতীয় জালেবিকে কাজের জন্য বেরোতে হচ্ছে। নিজের সংসার চালানোর জন্য টাকার বিনিময়ে যে কোনো কাজ করতে প্রস্তুত জালেবি। কাজের জন্য এক বৃদ্ধের বাড়িতে যায় বৃদ্ধকে মালিশ করে দেওয়ার জন্য। মালিশ করতে করতেই সে বৃদ্ধের সাথে ঘনিষ্ঠ হয়ে পরে। এর পরবর্তী দৃশ্যেও আর এক মহিলা শ্যামাকে মালিশ দিতে গিয়ে সেই বাড়ির মালিকের সাথে অন্তরঙ্গ অবস্থায় দেখতে পাওয়া যায় জালেবিকে।

এই সিরিজের নবম পর্বটি বেশ সাহসী সমকামী দৃশ্যে পরিপূর্ণ। একটি পার্টিতে অনু নামে একজন মহিলাকে তার এক বান্ধবীর সাথে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। জালেবি এই দৃশ্যটিকে ক্যামেরাবন্দি করে এবং শ্যামার কাছে থেকে এর বিনিময়ে ১০০০ টাকা চায়। শ্যামা টাকা দিতে রাজি হয়। পরিবারের এক সদস্য আইসিইউতে ভর্তি আছে বলে এই টাকাটা নিতে বাধ্য হয় জালেবি। জালেবি বাইয়ের চরিত্রে অভিনয় করা প্রযুক্তা সব সাহসী দৃশ্যেই বেশ নির্দ্বিধায় অভিনয় করেছেন। প্রযুক্তা ছাড়াও নেহাল ভাদলিয়া এবং পলক সিংকেও বেশ কিছু সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে।

Back to top button