বিনোদন

সাতপাকে বাঁধা পড়লেন বরুন ধাওয়ান-কিয়ারা আদবানি! বিয়ের ছবি ফাঁস করলেন করণ জোহর

সম্প্রতি নিজের প্রযোজনা সংস্থার পরবর্তী সিনেমার প্রথম লুক প্রকাশ্যে এনেছেন বিখ্যাত পরিচালক করণ জোহর (Karan Johar)। সেই ছবিতেই ধরা পড়েছে কিয়ারা আদ্ভানি (Kiara Advani), বরুণ ধাওয়ান (Varun Dhawan), অনিল কাপুর (Anil Kapoor)এবং নীতু কাপুর (Nitu Kapoor) এর কিছু মুহূর্ত। প্রথম লুকেই দেখা গিয়েছে লাল রংয়ের লেহেঙ্গা চোলি পরে রয়েছেন সকলের প্রিয় অভিনেত্রী কিয়ারা আদ্ভানি। তাঁকে স্নেহে বুকে জড়িয়ে কপালে চুমু এঁকে দিয়েছেন অভিনেতা বরুণ ধাওয়ান। এই ছবিতে অভিনেতার দেখা মিলেছে সাদা রংয়ের শেরওয়ানি এবং মাথায় মানানসই পাগড়ি পরে।

জানা গিয়েছে, করণ জোহারের আপকামিং সিনেমা ‘যুগ যুগ জিও’তে বরুণ ধাওয়ানের বাবার ভূমিকায় অভিনয় করবেন অভিনেতা অনিল কাপুর। সম্প্রতি শেয়ার করার ছবিতে একেবারে সাবেকি লুকে দেখা গিয়েছে অভিনেতাকে। সামাজিক মাধ্যমে ইতি মধ্যেই ‘যুগ যুগ জিও’ সিনেমা মুক্তির তারিখ ঘোষণা করে ফেলেছেন পরিচালক। আগামী বছরের ২৮ শে জুন বড় পর্দায় মুক্তি পেতে চলেছে করণ জোহর পরিচালিত ছবি ‘যুগ যুগ জিও’। সেই ছবির গল্প যে পরিবারকেন্দ্রিক হবে সে কথা ক্যাপশনেই জানিয়ে দিয়েছেন পরিচালক।

পরিচালকের শেয়ার করা এই পোস্ট ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ফ্যানেরা তাঁদের প্রিয় অভিনেতা এবং অভিনেত্রীর প্রথম লুকে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়েছেন। এক নেটিজেন তো কমেন্টে লিখি বসেছেন, ‘কি ভালো যে লাগছে সবাইকে! আমি তো রীতিমতো চিৎকার জুড়ে দিয়েছি।’

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

প্রসঙ্গত পরিচালক রাজ মেহেতার গুডনিউজ এরপরে পরবর্তী ছবি আসতে চলেছে ‘যুগ যুগ জিও’। এই ছবির হাত ধরেই দীর্ঘ সাত বছর পরে বড় পর্দায় ফিরতে চলেছেন। শেষবার তাঁকে দেখা গিয়েছিল বেশরম ছবিতে। ২০২০ সালের নভেম্বরে শুটিং শুরু হয়ে গিয়েছিল করণ জোহরের প্রযোজিত এই ছবির কাজ। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে নানাভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ‘যুগ যুগ জিও’ সিনেমার শুটিংয়ের কাজ। কখনো লকডাউন ঘোষণার পরেই শুটিং বন্ধ করে দিতে হয়েছে পরিচালককে, আবার কখনো নিতু এবং পরিচালক রাজ মেহেতা করণায় আক্রান্ত হওয়ায় সাময়িকভাবে কাজ বন্ধ রাখতে বাধ্য হয়েছেন সকলেই।

Related Articles

Back to top button