বিনোদন

পরিবারে এলো নতুন সদস্য, বিয়ের পাঁচ মাসের মধ্যেই ‘বাবা’ হলেন অভিনেতা বরুন ধাওয়ান!

বিয়ের সাড়ে চার মাসের মাথায় বাবা হলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। বরুণ ও তার স্ত্রী নাতাশার পরিবারে সদ্যই এসেছে এক নতুন অতিথি। নিজেদের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে এই সুখবর সবার সাথে ভাগ করে নেন তারা। বাবা হওয়ার আনন্দে আত্মহারা হয়ে গেছেন অভিনেতা। আরে দাঁড়ান দাঁড়ান এখনই চমকে যাবেন না। একটি সারমেয় দত্তক নিয়েছেন এই জুটি এবং সেই সারমেয়কে নিয়েই নিজেদের ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করেন তারা।

এই বছর জানুয়ারি মাসেই নিজের স্কুল জীবনের প্রেমিকা নাতাশা দালালের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে আলিবাগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই জুটি।

এখন অবশ্য এই জুটি হয়ে উঠেছেন পেট পেরেন্ট। সম্প্রতি নিজের স্যোশাল মিডিয়ায় এই খুদে সদস্যকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেন তিনি। সেখানে তিনি ‌নিজের অনুগামীদের কাছ থেকে জানতে চান এই পোষ্যের কি নাম রাখা যায়? অবশ্য তার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে মাটিতে শুয়ে আছেন অভিনেতা এবং তার পোষ্য তাকে আদরে আদরে ভরিয়ে দিচ্ছে। ব্রিগেল প্রজাতিভুক্ত এই সারমেয়। এই ভিডিওয়ের ক্যাপশনে তিনি লেখেন ‘ফাদারহুড…এখনো আমার ছেলের নাম ঠিক করে উঠতে পারিনি। দয়া করে সাহায্য করুন’।

এই ভিডিওর কমেন্ট বক্সে তার অনুগামীরা তাকে শুভেচ্ছা জানান। জ্যাকলিন অবশ্য নিজের বিড়ালদের সাথে বরুণের ছেলের বিয়েও ঠিক করে ফেলেন। ‘পাতাল লোক’ খ্যাত অভিনেতা অভিষেক বন্দোপাধ্যায় এই পোষ্যের নাম ‘লোকি’ ঠিক করেছেন। জোয়া আখতারও দেখা করতে চেয়েছেন বরুণের বাড়ির নতুন অতিথির সাথে। এরমধ্যেই কৃতি শ্যাননের সাথে তার নতুন ছবি অমন কৌশিক পরিচালিত ‘ভেড়িয়া’-র শুটিং শেষ করলেন অভিনেতা। পরের বছরেই মুক্তি পেতে চলেছে এই ছবি।

Related Articles

Back to top button