বিনোদন

শাড়ি ছেড়ে হট অবতারে জুন আন্টি, অভিনেত্রীর মারকাটারি ফিগারে কুপোকাত সাইবারবাসী

বাংলা টেলিভিশনের জনপ্রিয়তম ধারাবাহিক স্টার জলসার ‘শ্রীময়ী’। এই ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র ‘জুন আন্টি’। জুন আন্টির চরিত্রটি খলনায়িকা। কিন্তু এই খলনায়িকার চরিত্রে অভিনয় করেই যে এত জনপ্ৰিয়তা পাওয়া যায় তা তিনি দেখিয়ে দিয়েছেন। জুন আন্টির চরিত্রে ধারাবাহিকে অভিনয় করেছেন বাংলা ছবির পরিচিত মুখ ঊষসী চক্রবর্তী। পর্দার জুন আন্টির সাথে কিন্তু বাস্তবের জুন আন্টির অনেক পার্থক্য। বাস্তবে সম্পূর্ণ বিপরীত ঊষসী চক্রবর্তী।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় ঊষসী। বিভিন্ন ছবি ভিডিও তিনি প্রায়ই শেয়ার করেন তার ইনস্টাগ্রামে। সম্প্রতি এরকমই একটি ছবি তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ছবিতে সম্পূর্ণ অন্যভাবে দেখা যাচ্ছে সকলের প্রিয় জুন আন্টিকে। এতদিন ঘরোয়া লুকে, শাড়ি পরেই সকলে জুন আন্টিকে দেখে অভ্যস্ত। কিন্তু এই ছবিতে জুন আন্টিকে দেখা যাচ্ছে একদম ওয়েস্টার্ন লুকে। হট, ওয়েস্টার্ন লুকে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি। ছোট চুল, লাল ওয়েস্টার্ন ড্রেস সবমিলিয়ে ঝড় তুলেছেন ঊষসী। তার উষ্ণ চাহনিতে ঘায়েল সকলেই।

শ্রীময়ী ধারাবাহিকে জুন আন্টির চরিত্রটি এতটাই জনপ্ৰিয় হয়েছিল যে, দর্শকরা ধারাবাহিকের প্রধান চরিত্র ‘শ্রীময়ী’ এর থেকেও জুন আন্টিকে পছন্দ করতে শুরু করেছিলেন। জুন আন্টির কথা বলার ভঙ্গি, মুখ বাঁকানো সমস্ত কিছু নিয়েই সোশ্যাল মিডিয়ায় একাধিক ট্রোল, মিম তৈরি হয়েছে। ঊষসী চক্রবর্তী নিজের অভিনয় দক্ষতা দিয়ে চরিত্রটিকে এতটাই জীবন্ত করে তুলেছিলেন যে, দর্শকরা তার উপর রীতিমতো ক্ষুব্ধ হয়ে উঠেছিলেন। ঊষসী নিজেও একাধিকবার এসব ঘটনা শেয়ার করেছেন সকলের সাথে।

Related Articles

Back to top button