বিনোদনভাইরাল

‘ভেঙে গিয়েছে দীর্ঘদিনের সম্পর্ক, বর্তমানে সিঙ্গেল’, দিদি নং ১-এ মুখ খুললেন ‘জুন আন্টি’ উষসী

বাংলার ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। তিনি বহু বছর ধরে বহু ধারাবাহিকে কাজ করেছেন। সম্প্রতি শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’। গত আড়াই বছর ধরে খলনায়িকা ‘জুন আন্টি’-র ভূমিকায় তিনি অভিনয় করছিলেন। দর্শকমহলে তিনি সেই ভূমিকাতেই অধিক পরিচিতি লাভ করেছেন।

'ভেঙে গিয়েছে দীর্ঘদিনের সম্পর্ক, বর্তমানে সিঙ্গেল', দিদি নং ১-এ মুখ খুললেন 'জুন আন্টি' উষসী

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নাম্বার ১’-এ বছরের প্রথম দিনে উষসীসহ আরও তিনজন অভিনেত্রী উপস্থিত হয়েছিলেন। এদের মধ্যে ছিলেন ‘শ্রীময়ী’ ধারাবাহিকের আরেক অভিনেত্রী ঐশী ভট্টাচার্য। সঞ্চালিকা রচনা জিজ্ঞেস করেন উষসীর নতুন বছরের রেজোলিউশন। সেইসব বলার পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবনের বিশেষ মানুষ সম্পর্কেও কথা হয়। ঐশীও উষসীর সম্পর্কে কিছু কথা জানান রচনাকে। তাঁর মতে উষসীর মতো মিষ্টি ও ভালো মানুষ খুব কমই দেখা যায়।

'ভেঙে গিয়েছে দীর্ঘদিনের সম্পর্ক, বর্তমানে সিঙ্গেল', দিদি নং ১-এ মুখ খুললেন 'জুন আন্টি' উষসী

ঊষসী জানান, তিনি নতুন বছরে রেজোলিউশন নিয়েছেন রান্না করতে শেখার। সেই প্রসঙ্গে রচনা জিজ্ঞেস করেন তাঁর জীবনের বিশেষ মানুষ তাঁকে রান্না শিখতে বলেছেন কি না। ঊষসী জানান, তিনি বর্তমানে ‘সিঙ্গেল’ অর্থাৎ একাই রয়েছেন। এর আগে উষসীর জীবনে প্রেমের সম্পর্ক এসেছিল। তবে সেই সম্পর্ক ভেঙে গেছে।
'ভেঙে গিয়েছে দীর্ঘদিনের সম্পর্ক, বর্তমানে সিঙ্গেল', দিদি নং ১-এ মুখ খুললেন 'জুন আন্টি' উষসী

ঊষসীর জীবনের বিশেষ মানুষের জায়গা পেতে গেলে কী কী ক্রাইটেরিয়া সেই মানুষের মধ্যে তিনি দেখবেন সেই প্রশ্ন রচনা করেন। উষসী জানান তিনি নিজেকে ফিট রাখতে ভীষণ পছন্দ করেন। তিনি নিয়মিত জিমে যান ও যোগা করেন, সুতরাং তাঁর জীবনে যে মানুষ আসবে তাকেও ফিট থাকতে হবে ওরফে ‘ফিটনেস ফ্রিক’ হতে হবে। এছাড়াও, সেই মানুষটি যেন মজা করতে পছন্দ করে। ঊষসীর কথায় ‘ফান লাভিং’ হতে হবে। উষসী যাকে পছন্দ করবেন সে যেন বেড়াতে যেতে ভালোবাসে। এসব ছাড়াও ঊষসী নিজের সম্পর্কে বলেন তিনি নিজেকে খুব একটা সিরিয়াসলি নেন না অর্থাৎ তিনি স্রোতের সঙ্গে ভেসে চলেন এবং তিনি সাধারন ভাবে জীবনযাপন করতে পছন্দ করেন।

সুতরাং, তিনি যে মানুষটির সঙ্গে জীবন কাটাবেন তাকেও সেরকমই হতে হবে। ঊষসীর এইসব কথার একটি ভিডিও ক্লিপ জি বাংলার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। ভিডিওটি পোস্ট করার সাথে সাথে তা দ্রুত গতিতে ভাইরাল হয় এবং প্রচুর মানুষ কমেন্ট বক্সে উষসীর প্রতি নিজেদের ভালোবাসা জানিয়েছেন।

Related Articles

Back to top button