বিনোদন

ভেঙে গিয়েছে দশ বছরের সম্পর্ক, সিঙ্গেল থেকে মিঙ্গেল হতে নতুন বয়ফ্রেন্ড খুঁজছে জুন্টি আন্টি

শ্রীময়ী ধারাবাহিকে খল নায়িকার ভূমিকায় অর্থাৎ জুন আন্টির ভূমিকায় অভিনয় করেন উষসীচক্রবর্তী(usashi Chakraborty)। আগে তিনি দূরদর্শনে কাজ করতেন।‌‌ তারপর সেখান থেকেই রুপোলি পর্দার জগতে পাড়ি দেন। কিছুদিন আগে জি বাংলার দিদি নাম্বার ওয়ানে এসে প্রেম সম্পর্কে নিজের কথা বলেন অভিনেত্রী। এছাড়া এই মঞ্চে এসে বাবার মৃত্যু থেকে শুরু করে নিজের অভিনয় জীবনের বিষয়ে কথা বলতে শুরু করেন অভিনেত্রী।

অভিনয়ের সাথে সাথে ঊষসী চালিয়ে গিয়েছেন নিজের পড়াশোনাও। সবদিক‌ই সমানতালে বজায় রেখেছেন তিনি। কিছুদিন আগেই ডক্টরেট ডিগ্রি পেয়েছেন। এছাড়া তাঁর অভিনয় দক্ষতার বিষয়ে তো সকলেই মোটামুটি জানেন। কিছুদিন আগে জি বাংলার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন উষসী চক্রবর্তী। সেখানে অবশ্য তার সাথে ইমন চক্রবর্তী, অনামিকা এবং সোমচন্দ্রাও ছিলেন। ‌‌‌‌‌

নিজের ব্যক্তিগত জীবনের বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন যে বাবার মৃত্যুর পর তিনি সম্পূর্ণ একাই থাকেন। তার একজন সঙ্গীর খুব দরকার জীবনসঙ্গী না হলে সমস্তটাই কেমন ফিকে ফিকে লাগে। তার পুরনো একটি সম্পর্ক ছিল যেটি অনেক আগে ভেঙে গিয়েছে, এখন তিনি নতুন করে আবার একটি সম্পর্কে জড়াতে চান বলে জানান।

এরপর উষসীকে জিজ্ঞেস করা হয় যে তার কেমন সঙ্গী পছন্দ? তখন উষসী জানান যে, স্বাস্থ্য সচেতন‌ও যত্নবান মানুষ চান তিনি। প্রসঙ্গত উল্লেখ্য এই শোয়ে কথা বলতে বলতে অভিনেত্রী জানিয়েছেন, রান্না-বান্না করতে একদমই পারেন না তিনি। দারুন গরম জল করতে পারেন, আর করতে পারেন ডিম সিদ্ধ ও নুডলস।

Related Articles

Back to top button