×
বিনোদনভাইরালভিডিও

স্তনযুগলের ফাঁকে স্পষ্ট ট্যাটু, নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করলেন অভিনেত্রী উর্ফি জাভেদ

নেট দুনিয়ায় আবার স্বমহিমায় উরফি জাভেদ (Urfi Javed)। মাঝে বেশ কয়েকদিন মিডিয়া থেকে দূরে ছিলেন তিনি। কিন্তু বিতর্ককে সঙ্গে নিয়ে ফের নেটদুনিয়ায় ভাইরাল তাঁর ছবি। পোশাক বিতর্কের কারণে উরফি বরাবরই নেটদুনিয়ায় ট্রোলের শিকার হয়েছেন। এইবারে কচি কলাপাতা রঙের বিকিনির সাথে হাই হিল পরে সোশ্যাল মিডিয়ায় সবার সামনে দেখা গেলো বিতর্ক কুইন উরফিকে।

পিঠের দিকে জড়ো করে রাখা এই পোশাকটিতে তাঁকে নিঃসন্দেহে বেশ অন্যরকম লাগছিল। বিকিনির সাথে হিলের রংও একদম মিলে গিয়েছে। ছবিটিতে পোশাকশিল্পী এবং হেয়ার আর্টিস্টকে ট্যাগ করে ধন্যবাদও দিয়েছেন। কিন্তু তাঁর এই পোশাক বিতর্কের সাথে সাথে নেটিজেনদের কাছে বিস্ময়ের সূচনাও করেছে। এইসব নিয়ে অবশ্য কোনোদিনই উরফির খুব একটা মাথাব্যথা ছিলনা । নিজের মতো করে ফ্যাশন স্টেটমেন্ট বানানোয় বিশ্বাসী তিনি। সমালোচনার মুখে পড়লেও তাঁর এই পোশাকের প্রশংসাও করেছেন কিছু মানুষ । ব্যঙ্গ করে এই ছবিতে তাঁকে উষ্ণ দেখাচ্ছে বলেও অনেকে মন্তব্য করেছেন।


বিতর্কের সাথে উরফির বরাবরই সহাবস্থান রয়েছে। এর আগেও অদ্ভুত পোশাক পরে নেটিজেনদের কটাক্ষের মুখোমুখি হয়েছেন ।কখনো সেফটিপিন দিয়ে তৈরি পোশাক আবার কখনো নিজের ফটোগ্রাফ দিয়ে তৈরি পোশাক। নিজের পোশাকের সাথে এক্সপেরিমেন্ট জারি রেখেছেন উরফি। চিত্র গ্রাহকরাও সব সময় তাঁর এইরকম অদ্ভুত কার্যকলাপকে ক্যামেরাবন্দি করতে সচেষ্ট থাকেন। বর্তমানে কোনো সিরিয়াল কিংবা রিয়েলিটি শোতে দেখা যায়নি তাঁকে। তাই এই বিতর্কের মধ্যে দিয়েই মিডিয়ার লাইমলাইটে থাকার চেষ্টায় আছেন তিনি ।

Advertisement