বিনোদনভাইরাল

টুকরো কাপড় দিয়ে তৈরি পোশাকে উপচে পড়ছে যৌবন, নেটিজেনদের ট্রোলের মুখে উর্ফি, রইল ভিডিও

নিজের অদ্ভুত ফ্যাশন এবং ড্রেসিং সেন্সের জন্য বরাবরই খবরের শিরোনামে থাকেন বিগ বস ওটিটির প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Jawed)। সম্প্রতি এই অভিনেত্রী একটি বিটিএস ভিডিও শেয়ার করেন। সেখানে তাঁকে একটি অদ্ভুত শার্টের স্টাইলে দেখা যায়। যা আবার বির্তকের সৃষ্টি করেছে। উল্টো করে শার্ট পরে আবার চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন অভিনেত্রী উরফি (Urfi Jawed)।

অভিনেত্রীর নিত্যনতুন উদ্ভট ফ্যাশন স্টাইল নেটিজেনরা অবাক হয়ে যান। অবশ্য অনেকেই এটা তাঁর মস্তিষ্কপ্রসূত বলে মনে করেন। লাইমলাইটে থাকবার এটি একটি নতুন ট্রিক্স। আবার অনেকে তাঁর এই ফ্যাশন সেন্স নিয়ে হাসাহাসি করতেও ছাড়েন না।

সম্প্রতি একটি ভিডিও তিনি শেয়ার করেছেন। যেখানে তাঁকে দেখা যায় উল্টো করে শার্ট পরে, মাথায় সূর্যমুখী ফুল গুঁজে ক্যামেরার দিকে পোজ দিচ্ছেন। কোঁকড়ানো চুলের অভিনেত্রী শেয়ার করেন ভিডিওর ‘বিহাইন্ড দ্য সিন’। তবে ভিডিও শেয়ার করার সাথে সাথেই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন তিনি। অনেকে লিখেছেন, ‘ঠিকমতো শার্ট পরতে পারেন না নাকি? ‘ আবার কেউ লিখেছেন ‘কিছু না পড়লেই হত’। অবশ্য নেটিজেনদের বেশ কিছুজন প্রশংসায় ভরা কমেন্টসও করেছেন, যেমন ‘হায় গারমি’। আবার কেউ কেউ লিখেছেন ‘আপনি সূর্যের মতো উজ্জ্বল। ‘

সম্প্রতি অভিনেত্রীকে অসংখ্য ছিদ্র যুক্ত একটি কালো পোশাকে দেখা যায়। ছবি শেয়ার করে অনুরাগীদের উদ্দেশ্যে লেখেন ‘ কার প্রাণ গেল’। অবশ্য এই কনকনে ঠান্ডায় অজস্র ছিদ্রযুক্ত এই পোশাকে আবারো ট্রোলড হয়েছেন তিনি। তবে অবশ্য এই সমস্ত নেগেটিভ মন্তব্যকে পাত্তা না দিয়ে অভিনেত্রী উরফি (Urfi Jawed) নিজের ফ্যাশন সেন্স নিয়ে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকতেই ভালোবাসেন। আপাতত তাঁর উল্টো করে পরা শার্টের খোলা পিঠে আকৃষ্ট তাঁর অনুরাগীরা।

Related Articles

Back to top button