বিনোদন

রহস্য, ভয় এবং প্রতিশোধের গল্প নিয়ে পর্দায় আসছে ‘তরুলতার ভূত’, প্রকাশ্য এল ছবির ট্রেলার

প্রাচীন এক ভগ্নপ্রায় মন্দিরের আড়ালে লুকিয়ে রয়েছে অনেক না জানা কিছু কথা। গ্রীন মোশন পিকচারস নিবেদিত, দেব কুমার রায় পরিচালিত এবং সরিৎ পালচৌধুরী ও রবীন্দ্রনাথ সামন্ত প্রযোজিত নতুন হরর ফিল্ম ‘তরুলতার ভূত’ (Torulatar Bhoot), সম্প্রতি মুক্তি পেয়েছে এই আপকামিং সিনেমার ট্রেলার। তবে এটি পরিচালক দেব কুমার রায়ের পরিচালনায় তৈরি প্রথম ছবি। যদিও এর আগে তিনি ‘ওপেন টি বায়স্কোপ’, ‘ভূতের ভবিষ্যৎ’ এবং ‘প্রজাপতি বিস্কুট’ এর মতো জনপ্রিয় সিনেমাগুলিতে সহ-পরিচালকের কাজ করেছেন। এমনকি চিত্রনাট্যেও লিখেছিলেন তিনি। ট্রেলারে চোখ রাখলেই দেখা যাচ্ছে রয়েছে এক ঝাঁক পরিচিত মুখ। একটি পিকনিক পার্টি আর একটি সুন্দর গ্রাম। সেই গ্রামের মধ্যে রয়েছে পুরনো এক দিঘি। আর ওইখানেই নাকি থাকে কিনা তরুলতার ভূত! তবে সত্যিই কি তিনি সেখানে থাকেন? এর উত্তর পেতে গেলে তো চোখ রাখতে হবে গ্রীন মোশন পিকচারস (Green Motion Picture) ইউটিউব চ্যানেলে।

রহস্য, ভয় এবং প্রতিশোধের গল্প নিয়ে পর্দায় আসছে 'তরুলতার ভূত', প্রকাশ্য এল ছবির ট্রেলার

রহস্য-রোমাঞ্চ ভরা ছবির ট্রেলারে চোখ রাখলে দেখা যাচ্ছে ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করছেন টলিউডের অভিনেত্রী ইশা সাহা (Ishaa Saha), অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta)। উল্লেখ্য, একসাথে জুটি বাঁধতে চলেছেন এই দুজন। গ্রীন মোশন পিকচারের হাত ধরে নতুন জুটি দেখবেন দর্শকেরা। এছাড়াও রয়েছেন সবার প্রিয় বাসবদত্তা চাটার্জী (Basabdatta Chatterjee), সুমিত সমাদ্দার, রাহুল দেব বোস, প্রদীপ ভট্টাচার্য, দেবল ঘটক, প্রশান্ত সূত্রধর, প্রসূন সাহা ও সমরূপ বিশ্বাস।

রহস্য, ভয় এবং প্রতিশোধের গল্প নিয়ে পর্দায় আসছে 'তরুলতার ভূত', প্রকাশ্য এল ছবির ট্রেলার

কলকাতা থেকে বেশ খানিকটা দূরে একটা গ্রামে হইহই করে পিকনিক করতে যায় একটি দল। সেখানে চলে হাসি ঠাট্টা, মজা, একে অপরের পিছনে লেগে থাকা খুনসুটি করা সবকিছুই। সেই গ্রামে পৌঁছেই তাঁরা শোনেন তরুলতার দিঘির গল্প। গ্রামের মানুষের কথা অনুযায়ী, সেখানে থাকে ‘তরুলতার ভূত’। কোন পুরুষমানুষ সেই দিঘির কাছে একা গেলেই তাকে ডুবিয়ে মারা হয়। এই গল্প শুনে বেশ একটা গা ছমছমে ব্যাপার অনুভব করেন গোটা দলের সদস্যের প্রত্যেকেই। ইতিমধ্যেই হঠাৎ করে গ্রামের বেশ কিছু ছেলে নিখোঁজ হয় রহস্য যেন আরও বেড়ে ওঠে। এখানেই শেষ নয়, শুরু হয় একের পর এক রহস্যজনক ঘটনা। সকলের মনেই বাসা বাঁধে চোখের সামনে যা ঘটছে তারা যা দেখছেন চোখের সামনে সবটাই কি মনের ভুল!

তবে এই ছবিটি মূলত মনের নেতিবাচক সত্তাকে হত্যা করে সত্যের মুখোমুখি হওয়ার যে প্রয়োজনীয়তা সেই গল্পই বলবে। পাপ এবং মুক্তির পার্থিব এবং জাগতিক সম্পর্কের গল্প বলবে এই সিনেমা। এই ছবির সঙ্গীত পরিচালনায় রয়েছেন ‘চন্দ্রবিন্দু’ খ্যাত সঙ্গীত পরিচালক উপল সেনগুপ্ত। ছবি সিনেমাটোগ্রাফি করেছেন জয় বসু এবং সম্পাদনা করেছেন সুজয় দত্ত রায়। ইতিমধ্যেই সামনে এসেছে এই ছবি দুটি গান। ‘পিকনিকের গান’ এই মজার গানটি সঙ্গীত পরিচালক উপল সেনগুপ্ত নিজে গেয়েছেন। তার সাথে গেয়েছেন অরুন্ধুতি ভট্টাচার্য, সুরজিৎ মুখোপাধ্যায়, রুদ্রনীল চৌধুরী, তিয়াসা সেনগুপ্ত, নীলাঞ্জন মান্ডালা, অভিজিৎ ভট্টাচার্য এবং শুভেন্দু মুখোপাধ্যায়। গানটি লিখেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। অপর একটি গান ‘কালো জলে’ যেটি গেয়েছেন অরুন্ধুতি ভট্টাচার্য। এই গানটি লিখেছেন চন্দ্রিল ভট্টাচার্য।

রহস্য, ভয় এবং প্রতিশোধের গল্প নিয়ে পর্দায় আসছে 'তরুলতার ভূত', প্রকাশ্য এল ছবির ট্রেলার

ছবিতে ভিকি ঘোষের চরিত্রে অভিনয় করবেন অভিনেতা ইন্দ্রনীল। যিনি একজন মাল্টিন্যাশনাল কোম্পানিতে কাজ করেন। একটি স্বেচ্ছাসেবী সংস্থাকে সাহায্য করার হাত বাড়িয়ে দেন তিনি। কমলকলি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ইশা সাহা। অন্যদিকে মনোরমার চরিত্রে রয়েছেন বাসবদত্তা চ্যাটার্জী। যে তার বোনের রহস্যজনক মৃত্যুর পেছনে লুকিয়ে থাকা আসল সত্যের অনুসন্ধান করতে চায়। তবে এই দুঃসময়ের মায়া কাটিয়ে বেরোনো যে খুব কঠিন! শেষ পর্যন্ত কে, কোন প্রতিশোধ নিতে চলেছে একমাত্র সেই গল্প বলতে পারবে ‘তরুলতার ভূত’ সিনেমাটি নিজেই।

Related Articles

Back to top button