বিনোদন

আমির খানের ‘তারে জামিন পরের’ সেই ছোট্ট ঈশান এখন হ্যান্ডসাম যুবক, রইল তার ছবি

অভিনেতা আমির খানের সুপার হিট সিনেমা ‘তারে জামিন পার’-এর সেই ছোট্ট ঈশানকে মনে পড়ে! সেই ছোট্ট ছেলেটি যে অভিনয় করেছিল ৮ বছর বয়সী একজন শিশু চরিত্রে। সিনেমায় দেখা গিয়েছিল ছোট ছেলেটি বাবা মায়ের থেকে দূরে হোস্টেল জীবনে ধীরে ধীরে কিভাবে অভ্যস্ত হয়ে নিজের জীবনকে অন্য আঙ্গিকে খুঁজে নেবে। সেই সিনেমায় ছোট্ট ঈশানের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা দর্শিল সাফারি (Darsheel Safary)।

আমির খানের 'তারে জামিন পরের' সেই ছোট্ট ঈশান এখন হ্যান্ডসাম যুবক, রইল তার ছবি

ডিসলেক্সিয়া রোগে আক্রান্ত এক ছাত্রের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এত কম বয়সে তাঁর দুর্দান্ত অভিনয় দর্শকের মনে এক অন্য অনুভূতির সৃষ্টি করেছিল। কোথাও গিয়ে তাঁর অভিনয়ের সাথে দর্শকরা একাত্ম বোধ করেছিলেন। তবে শেষ তাঁকে দেখা গিয়েছিল সুস্মিতা সেন ও রিনি সেনের সঙ্গে। যদিও তিনি বর্তমানে অনেকটাই বড় হয়ে গিয়েছেন। এখন তাঁকে এক ঝলক দেখলে সত্যিই চেনা দায়।

আমির খানের 'তারে জামিন পরের' সেই ছোট্ট ঈশান এখন হ্যান্ডসাম যুবক, রইল তার ছবি

সম্প্রতি অভিনেতা দর্শীল সাফারির একটি ছবি সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছে। ২০০৭ সালের পর অভিনেতাকে চিনতে বেশ খানিকটা বেগ পেতে হয়েছে দর্শক মহলকে। বর্তমানে তার বয়স ২৩ বছর।

 

View this post on Instagram

 

A post shared by Pastiche Pictures (@pastichepictures)

কিছুদিন আগেই এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ‘অনেকটাই বদলে গিয়েছে। সবাই আমাকে স্কুলে চিনত ও ছবিটা নিয়ে কথা বলত। তারে জমিন পার একটা হিট ছবি। আমার পরিবারের সঙ্গে বোঝাপড়াটা একই রকম রয়েছে। আমার বোন তখন ছোট ছিল, ও ছবিটা দেখলেই কাঁদত। আর সেটা দেখে আমার মন ভারাক্রান্ত হত। ও বুঝতে পারত না আমি কী করছি এবং আমি কতটা জনপ্রিয়। আমার পরিবার আমাকে সামলে রেখেছে সব সময়।’

আমির খানের 'তারে জামিন পরের' সেই ছোট্ট ঈশান এখন হ্যান্ডসাম যুবক, রইল তার ছবি

এরপরে অভিনেতাকে দেখা গিয়েছিল ‘বোম বোম ভোলে’, ‘জক্যমণ’ প্রভৃতি ছবিতে। সামাজিক মাধ্যমে তাঁর শেয়ার করা সম্প্রতি ছবি নজর কেড়েছে গোটা নেট দুনিয়ার।

Related Articles

Back to top button