বিনোদন

রুপে লক্ষ্মী গুনে সরস্বতী, সৌন্দর্যে বলিউড নায়িকাদেরও হার মানাবে আল্লু অর্জুনের স্ত্রী, রইল ছবি

শুধুমাত্র একজনকেই নাকি ইনস্টাগ্রামে ফলো করেন সাউথ ইন্ডিয়ান সুপারস্টার আল্লু অর্জুন! তবে তিনি কে? কে সেই সৌভাগ্যবতী/সৌভাগ্যবান? সেই আশির দশক থেকে নিজের জায়গা একেবারে সাউথ ইন্ডিয়ান ইন্ডাস্ট্রিতে পাকাপোক্ত করে ফেলেছেন অভিনেতা আল্লু অর্জুন। দক্ষিণী এই অভিনেতার ফিটনেস লুকস দেখে কাত হয়েছেন বহু দর্শকেরা।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

পারাগু অভিধান ছবিতে অভিনয়ের জন্য তিনি দুটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন। বর্তমানে ভারতের সর্বপ্রথম পছন্দের অভিনেতাদের মধ্যে রয়েছেন দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন। একশন থেকে শুরু করে ড্রামা যে কোনো ধরনেরই দর্শকদের মন মাতিয়ে রেখেছেন তিনি। অভিনেতার অভিনীত সেরা সিনেমা গুলির মধ্যে উল্লেখযোগ্য সিনেমা হল আরিয়া, হ্যাপি, দেসামুদুরু, আরিয়া ২ ইত্যাদি। তবে এই চমকপ্রদ অভিনেতা ঠিক কাকে ফলো করেন ইনস্টাগ্রামে!!

ইনস্টাগ্রামের সেই সৌভাগ্যবতী আর কেউ নয় অভিনেতার প্রিয়তমা স্ত্রী। ২০১১ সালে ৬ ই মার্চ অর্জুন হায়দ্রাবাদে একজন রাজনীতিবিদ এবং দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে বিয়ে করেছিলেন স্নেহা রেড্ডিকে। তবে বিয়ের দুই বছর ঘুরতে না ঘুরতেই আল্লু অর্জুন এবং স্নেহার সংসারে ভাঙ্গনের গুঞ্জনে জেরবার হয়ে গিয়েছিল। তবে সেই সময়ে আল্লু অর্জুন নিজে এক সংবাদমাধ্যমের কাছে জানিয়েছিলেন সেটা শুধুমাত্র গুঞ্জন ছাড়া আর কিছু নয়। তার সত্যতা নেই। বর্তমানে তাঁরা খুব সুখে শান্তিতে রয়েছেন। ২০১৪ সালে ৪ ই এপ্রিল তাদের ঘর আলো করে আসে এক পুত্র সন্তান। পুত্র সন্তানের নাম রাখা হয়েছে আল্লু আইয়ান। ২০১৬ সালের ২১ শে নভেম্বর আলু অর্জুনের ঘর আলো করে আসে তার দ্বিতীয় সন্তান। দ্বিতীয় সন্তান হিসেবে ঘর আলো করে আসেন তাঁর মেয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

Related Articles

Back to top button