বিনোদন

প্রসেনজিতের প্রথম স্ত্রীকে চেনেন? বর্তমানে জনপ্রিয় টলিউড অভিনেত্রী তিনি, রইল তার ছবি

দশকের পর দশক ধরে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chattopadhyay) এক নামকরা নক্ষত্র। ১৯৬২ সালের ৩০ শে সেপ্টেম্বর তিনি জন্মগ্রহণ করেন কলকাতার এক ফিল্মি পরিবারে। বাবা ছিলেন টলিউডের বিখ্যাত অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। সুতরাং পারিবারিক কারণে ছোটবেলা থেকেই অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর অন্যতম আকর্ষণ ছিল গ্ল্যামার ওয়ার্ল্ড। তবে পেশাগত জীবনের সাফল্য থাকলেও ব্যক্তিগত জীবনে বেশ ওঠা পড়ার মধ্যে দিয়ে যেতে হয়েছে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। রয়েছে তিনটি বিয়ে।

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-এর বর্তমান স্ত্রী অর্পিতা পালের কথা সকলেরই জানা। তবে তার প্রথম স্ত্রী কে ছিলেন! অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রথমবার সাত পাকে বাঁধা পড়েন ১৯৯২ সালে। সাত পাকে বাঁধা পড়েন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নায়িকা দেবশ্রী রায়ের সঙ্গে। দেবশ্রী রায়ের সাথে প্রথম পরিচয় হয়েছিল ১৯৮০ সালে। সমগ্র বাঙালিকে একের পর এক হিট সিনেমা দিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)।

প্রসেনজিতের প্রথম স্ত্রীকে চেনেন? বর্তমানে জনপ্রিয় টলিউড অভিনেত্রী তিনি, রইল তার ছবি

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেবশ্রী রায়ের প্রেমের গুঞ্জন নিয়ে সবসময় টলিপাড়া জেরবার হয়ে থাকত। তবে অনস্ক্রিনে তাদের সম্পর্কের রসায়ন সফলতা পেলেও অফস্ক্রিনে তাদের সম্পর্ক সফল হয়নি। বেশ কয়েক বছর একসাথে একাধিক হিট সিনেমা অভিনয় করার পর সিদ্ধান্ত নিয়েছিলেন সাত পাকে বাঁধা পড়ার। তবে বিয়ের প্রথম কয়েক বছর বেশ ভালই চলছিল তাদের। তবে বিয়ের তিন বছর ঘুরতে না ঘুরতেই কোনো এক অজানা কারণে ডিভোর্স হয় দুজনের। ওই দশকের শেষ এই অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়েন। দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন অপর্ণা গুহঠাকুরতার সঙ্গে। তবে ২০০২ সালে সেই বিয়েও ভেঙে যায় অভিনেতা।

প্রসেনজিতের প্রথম স্ত্রীকে চেনেন? বর্তমানে জনপ্রিয় টলিউড অভিনেত্রী তিনি, রইল তার ছবি

Related Articles

Back to top button