বিনোদন

Mithai: ‘মিঠাই’ ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা কুন্ডু বাস্তবে কে? রইল তার আসল পরিচয়

সম্প্রতি টিআরপি টেবিলের শীর্ষে জায়গা করে নিয়েছে জিবাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। ধারাবাহিকের নামের মতন ধারাবাহিকটাও ভীষণ মিষ্টি। খুব অল্পদিনের মধ্যেই এই ধারাবাহিক মানুষের খুব প্রিয় হয়ে উঠেছে। এক মিষ্টি ব্যবসায়ীর যৌথ পরিবারের গল্প এটি। এই পরিবারের বড় ছেলে সিদ্ধার্থ যে উচ্ছে বাবু নামেই বেশী পরিচিত। তার সাথে বিয়ে হয়েছে মনোহরা খাইয়ে মানুষের মন হরণ করা মিঠাইয়ের। এই দুই বিপরীত মেরুর বাসিন্দাদের মাঝের খুনসুটি মান অভিমানের পর্বই মানুষের মন জয় করে নিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

সৌমিতৃষা নিজের অসাধারণ অভিনয়ের মাধ্যমে মিঠাইয়ের মতন মিষ্টি চরিত্রকে সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন অন্যদিকে সিডের চরিত্রে আদৃতের দুর্দান্ত অভিনয় মানুষের মনে জায়গা করে নিয়েছে। তবে রিল লাইফের ছটফটে মিঠাইয়ের থেকে কতটা আলাদা বাস্তবের সৌমিতৃষা কুন্ডু? আসুন দেখে নেওয়া যাক বাস্তবের সৌমিতৃষা কতটা ছটফটে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

মিঠাই সৌমিতৃষা প্রথম ধারাবাহিক নয়। বিগত পাঁচ বছর ধরে তিনি আছেন এই ইন্ডাস্ট্রিতে। এর আগে ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করতেন তারপর ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘লৌকিক না অলৌকিক’, ‘গোপাল ভাঁড়’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাকে। ‘কনে বউ’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে করতেই তিনি ‘মিঠাই’-এর জন্য বাক পান।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

একটি স্বাক্ষাৎকারে তিনি জানিয়েছেন তাকে কখনোই অডিশন দিতে হয়নি। মডেলিং করতে করতেই তিনি বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করার সুযোগ পান। এ ধারাবাহিকে অভিনয় করার জন্য তাকে ময়রার কাছ থেকে রীতিমত দুধ জ্বাল দেওয়া থেকে শুরু করে জিলিপা ভাজা, মনোহরা বানানো সবটাই শিখতে হয়েছে তাকে। উচ্ছে বাবুকে মিষ্টি খাওয়ানোর লড়াই নিয়ে এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প। যা ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে।

Related Articles

Back to top button