বিনোদনভাইরাল

মেঘলা দিনে লাল ফিনফিনে শাড়ি পরে তুমুল নাচ অভিনেত্রী তৃনা সাহার, ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন তৃণা সাহা (Trina Saha)। বর্তমানে স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো মুখ্য চরিত্রে অভিনয় করছেন গুনগুন ওরফে তৃণা সাহা। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী ভালোবাসেন সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় থাকতে। প্রায়শই দেখা যায় নিজের পছন্দমত গানে নেচে কিংবা অভিনয় করে রিল ভিডিও পোস্ট করতে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে। কিছুদিন আগেই দেখা গিয়েছিল স্বামী নীল ভট্টাচার্যের (Neel Bhattacharya) সাথে একটি দুর্দান্ত ভিডিও শেয়ার করতে।

সম্প্রতি খুব সম্ভবত সেই দিনেরই করা রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী তৃণা সাহা। অন্যান্য দিনের মত সম্প্রতি শেয়ার করার ভিডিওটিও বেশ জনপ্রিয়তা পেয়েছে নেট মাধ্যমে। তবে এই ভিডিওটি অভিনেত্রী নিজের প্রোফাইল থেকে শেয়ার করেননি। রুদ্র সাহা অফিশিয়াল নামক এক ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে অভিনেত্রীর এই ভিডিওটি।

সেই ভিডিওতে একবার চোখ রাখলে দেখা যাচ্ছে অভিনেত্রী তৃনা সাহার পরনে রয়েছে লাল ফিনফিনে স্বচ্ছ সিল্কের শাড়ি। অভিনেত্রীর রূপে ঘায়েল হয়েছেন নেটিজেনরা। ব্যাকগ্রাউন্ডে বাজছে শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) জনপ্রিয় গান ও বেখাবার (O Bekhabar)। খোলা নীল আকাশকে সাক্ষী রেখে এদিন ভিডিওটি শ্যুট করা হয়েছে কোন পাঁচতারা হোটেলের ছাদে। খুব সম্ভবত সেদিন অভিনেত্রী কোন মডেল হিসাবে শ্যুটে গিয়েছিলেন। সঙ্গে উপস্থিত ছিলেন নীল ভট্টাচার্য ও।

বর্তমানে অভিনেতা নীল ভট্টাচার্য বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নতুন ইতিহাস সৃষ্টি করেছেন। একসাথে দুটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা নীল ভট্টাচার্যকে। অভিনেতা নীল ভট্টাচার্য কৃষ্ণকলি ধারাবাহিকে এবং উমা ধারাবাহিকে যথাক্রমে নিখিল এবং অভিমুন্যর চরিত্রে অভিনয় করছেন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই নিজেদের চার হাত এক করেছেন অভিনেত্রী তৃণা সাহা এবং অভিনেতা নীল ভট্টাচার্য। এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্কে আবদ্ধ ছিলেন তারা। ধুমধাম করে সেই সম্পর্কের পূর্ণতা দিয়েছেন ফেব্রুয়ারি মাসে। বিয়ের দিন উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও।

Related Articles

Back to top button