বিনোদনভাইরাল

রাতের পার্টিতে জনপ্রিয় হিন্দি গানে স্যান্ডি সাহার সঙ্গে উদ্দাম নাচ ‘গুনগুন’ তৃণার, রইল ভিডিও

স্টার জলসার ধারাবাহিক ‘খড়কুটো’ ইদানীং জনপ্রিয়তায় পাল্লা দিতে পারছে না অন্য ধারাবাহিকগুলিকে। বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম দশে স্থান হচ্ছে না এই ধারাবাহিকের। প্রতিদ্বন্দ্বী ধারাবাহিক অর্থাৎ জি বাংলার ‘যমুনা ঢাকি’ তুলনামূলকভাবে অধিক টিআরপি রেটিং লাভ করছে। যার জেরে চ্যানেল কর্তৃপক্ষ আগামী ১০ই জানুয়ারি থেকে ‘খড়কুটো’ সম্প্রচারিত হওয়ার সময় সন্ধ্যা ৭ টা থেকে দুপুর ২:৩০ করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এই বিষয়টি নিঃসন্দেহে ভালো খবর নয়। ‘খড়কুটো’-র কেন্দ্রীয় চরিত্র গুনগুনের ভূমিকায় অভিনয় করেন তৃণা সাহা (Trina Saha)। তবে এইসবের মধ্যে তাঁর জনপ্রিয়তা একটুও কমেনি। সোশ্যাল মিডিয়ায় তিনি রীতিমতো অ্যাক্টিভ। নিয়মিত তিনি নিজের ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। স্বামী নীল ভট্টাচার্যের সঙ্গে পর্দায় তাঁকে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে তাঁদের জুটি ভীষণ জনপ্রিয়।

বর্ষবরণের রাত অর্থাৎ ৩১শে ডিসেম্বর জমিয়ে উপভোগ করেছেন তৃণা ও তাঁর বন্ধুবান্ধবরা। সোশ্যাল মিডিয়ায় তাঁদের পার্টির কিছু ঝলক দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ার আরেক সেনসেশন স্যান্ডি সাহার (Sandy Saha) সঙ্গে ভালো বন্ধুত্ব রয়েছে তৃণার। সম্প্রতি স্যান্ডি ৩১শে ডিসেম্বরের পার্টির এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। ভিডিওতে এক নাইট ক্লাবের আলো-আঁধারি পরিবেশে একসাথে নাচ করতে দেখা গেছে স্যান্ডি ও তৃণাকে। ‘মেরি ইয়ার কি শাদি হ্যায়’ সিনেমার জনপ্রিয় গান ‘শারারা’-র সাথে নাচ করছিলেন তাঁরা। তৃণার পরনে ছিল কালো লেদার প্যান্ট, সাটিনের সাদা শার্ট ও সাথে খোলা চুলে মানানসই মেক‌আপ। স্যান্ডি পরেছিলেন লেপার্ড প্রিন্ট জামা, লাল-কালো রঙের প্যান্ট ও নীল রঙের জ্যাকেট।

স্যান্ডি সাহা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করেছেন। পোস্ট করার পর খুব তাড়াতাড়ি ভিডিওটি ভাইরাল হয়ে যায়। দুজনের অনুগামীরা ভিডিওতে তাঁদের নাচের প্রশংসা করেছেন, পাশাপাশি ভিডিওটি নিয়ে অনেক ট্রোলিং বা সমালোচনাও হয়েছে। যদিও সেই সবে তৃণা বা স্যান্ডি কোনো গুরুত্ব প্রদান করেননি।

এইসবের পাশাপাশি ধারাবাহিকের এই রদবদলের বিষয়টি ছাড়াও ব্যক্তিগত জীবনেও তৃণা খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। নতুন বছরের প্রথম দিনেই তাঁর আত্মীয় বিয়োগ হয়েছে। স্বাভাবিকভাবেই পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

Related Articles

Back to top button