বিনোদন

নিখিল-নুসরতের বিষাক্ত বৈবাহিক জীবন নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী

বর্তমান সময়ে একজন ইয়ং সুন্দরী প্রতিভাবান অভিনেত্রী হলেন ত্রিধা চৌধুরী। বাঙালি হলেও তিনি নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন হিন্দি ও তামিল ছবিতেও। এখন অবশ্য তাকে ইনস্টায় ফলো করছেন নিখিল জৈন। সম্প্রতি তার পোস্ট করা একটি ছবিতে নিখিলকে লাইক দিতে দেখা গেছে। অবশ্য নিখিল ও ত্রিধা দুজনেই দুজনকে স্যোশাল মিডিয়ায় ফলো করছেন।

শ্রীজিত মুখার্জি পরিচালিত ‘মিশর রহস্য’ ছবির মাধ্যমে তিনি টলিউডে পরিচিতি লাভ করেন। এরপর থেকে তিনি ‘ক্ষত’, ‘খাদ’, ‘শেষ থেকে শুরু’ ছবিতে নিজের অভিনয়ের ছাপ রাখেন। ‘সেই যে হলুদ পাখি’ ওয়েব সিরিজে তাকে অভিনয় করতে দেখা গেছে। ‘আশ্রম’ সিরিজে উন্মুক্ত বক্ষাদেশ ও নিতম্ব দেখিয়ে বেশ বোল্ড লুকে ধরা দিয়েছিলেন। এই সিরিজে তার সাহসী অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন হাজার হাজার নেটিজেনরা।

নিখিল-নুসরতের বিষাক্ত বৈবাহিক জীবন নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী

তবে এখন অবশ্য তার সাথে চর্চার শিখরে থাকা নিখিল জৈনের নতুন বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে। এমনকি নিখিলের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে অভিনেত্রী লেখেন ‘বিষাক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ অনেক ভালো’। এখন স্যোশাল মিডিয়া নিখিল ও নুসরাতের ব্যক্তিগত জীবন নিয়ে উত্তাল। সেখানে তিনি এই মন্তব্যের মাধ্যমে কি বোঝাতে চেয়েছেন তা সবার কাছেই বেশ স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেহলিজ’-এ হর্ষদ আরোরার বিপরীতে অভিনয় করে ছোট পর্দার মাধ্যমে অভিনয় জগতে আসেন ত্রিধা। তবে এখন ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সব জায়গাতেই নিজের অভিনয়ের মাধ্যমে রাজত্ব করছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button