বিনোদন

দাদাগিরির মঞ্চে বাজিমাৎ করল তোর্সা, ট্রফি ছাড়াই খালি হাতে ফিরল মিঠাই

রবিবার দাদাগীরির মঞ্চে দর্শকদের মন মাতিয়ে হাজির ছিলেন মিঠাই (Mithai) পরিবার। বেঙ্গল টপার টেলিভিশনের কলাকুশলীদের সঙ্গে দাদা এবং রবিবাসরীয় অন্তিম সময় বেশ জমে ক্ষীর হয়েছিল। খেলা শেষে ছক্কা হাঁকাল টেস।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

প্রথমে তোর্সা অর্থাৎ তন্নি লাহা রায়ের স্কোর কম থাকলেও খেলাশেষে বাজি মারল সে। এদিন দক্ষিণ দিনাজপুর জেলার প্রতিনিধি স্বরূপ খেলেছেন অভিনেত্রী। ৪১ পয়েন্ট স্কোর নিয়ে বিজেতার মুকুট মাথায় ওঠেছে তাঁর। ওদিকে অভিনেত্রী সৌমিতৃষা অর্থাৎ মিঠাই খেলেছেন হাওড়া জেলার প্রতিনিধি হয়ে। শুরুটা খুব ভালো করে খেললেও খেলা শেষে অভিনেত্রী স্কোর ছিল -৩০! দাদাগিরি ট্রফি হাতে সামাজিক মাধ্যমে ভক্তকুলের উদ্দেশ্যে ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonhi Laha Roy)।

দাদাগিরির মঞ্চে বাজিমাৎ করল তোর্সা, ট্রফি ছাড়াই খালি হাতে ফিরল মিঠাই

বরাবরই অভিনেত্রী তন্নি সামাজিক মাধ্যমে খুব সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় দাদাগিরি ট্রফি হাতে ছবি পোস্ট করতেই ভালোবাসা জানিয়েছেন তার সহ-অভিনেত্রী সৌমিতৃষা (Soumitrisha Kundoo)। মন্তব্য বক্সে ফাঁস করেছেন আদরের ডাক নাম ও। টেসের হাতে ট্রফি ওঠায় অত্যন্ত খুশি মিঠাই পরিবার। এদিনের গানে গল্পে আড্ডায় জমে উঠেছিল দাদাগিরির মঞ্চ। গিটার হাতে গান গেয়েছেন উচ্ছেবাবু। আদৃত রয় (Adrit Roy) অভিনয়ের পাশাপাশি তিনি যে গান ভালো গান তা জানা সকলেরই।

অভিনেতা আদৃত রয় এর ম্যাজিকাল ভয়েসে এদিন তাক লেগে যায় গোটা শুটিং সেটে। অভিনেতা আদৃতের সাথে যোগ দেন অভিনেতা ধ্রুব সরকার ও (Dhruba Sarkar)। বর্তমানে তিনি মিঠাই ধারাবাহিকে সোমের চরিত্রে অভিনয় করছেন। দুই ভাইয়ের সুরেলা কন্ঠে মন ভিজেছে দর্শকদের। উচ্ছেবাবু যেমন গান গাইলেন ঠিক তেমনি দাদার সঙ্গে নাচে মেতে উঠলেন মিঠাই। সামাজিক মাধ্যমের অন্যতম জনপ্রিয় গান ‘বাচপান কা পেয়ার’ কোমর দোলাতে দেখা গেল অভিনেত্রী সৌমিতৃষা, তন্বী এবং কৌসাম্বিকে।

Related Articles

Back to top button