বিনোদনভাইরাল

মিঠাই নয় তোর্সার সাথে গানের তালে কোমর দোলালেন সিডের ঠাম্মি, ভাইরাল ভিডিও

চলতি বছরের প্রথম থেকেই মিঠাই ধারাবাহিকটি টিআরপি তালিকায় নিজের স্থান প্রথমে বজায় রেখেছে। বেঙ্গল টপার মিঠাই (Mithai) ধারাবাহিকে নির্মাতারা দর্শকের জন্য প্রত্যেক সপ্তাহেই একের পর এক আনএক্সপেক্টেড টুইস্ট উপহার দিচ্ছেন। একের পর এক টুইস্ট থাকায় এই ধারাবাহিকের জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে রয়েছে। মিষ্টির কারিগর মিঠাইয়ের সঙ্গে রাগী উচ্ছেবাবুর দুষ্টু মিষ্টি সম্পর্ক-এর রসায়ন রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন মিঠাই প্রিয় বাঙালি।

এই ধারাবাহিকে নেতিবাচক ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী তন্বী লাহা রয় (Tonni Laha Roy)। সিদ্ধার্থ এবং মিঠাই যেমন সকলের পছন্দের ঠিক তেমনই সকলের অপছন্দের হলো টেস। সিদ্ধার্থ এবং মিঠাই এর মধ্যে বারংবার ঝামেলা লাগানোর কারণে দর্শকদের একদমই অপছন্দ তাকে। অনস্ক্রিন সম্পর্ক আদায়-কাঁচকলায় হলেও অফস্ক্রিনে ঠাকুমার সাথে তাঁর রসায়ন দেখাবার মতো।

সম্প্রতি তোর্সা ওরফে তন্বী লাহা রায় নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে ঠাম্মির সঙ্গে একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন। মিঠাই ধারাবাহিকে ঠাম্মি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বাগতা বসু। বয়স পঞ্চাশের কোঠা পার করে গেলেও বর্তমান প্রজন্মের সাথে যেভাবে নাচে টেক্কা দিয়েছেন ঠাম্মি তা দেখে দর্শকরা রীতিমতো হা হয়ে গিয়েছেন। ফাগুন হাওয়ায় হাওয়ায় গানের এবং ঠাম্মির নাচ নজর কেড়েছে দর্শকের।

যে ভিডিওটি সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছে সেই ভিডিও চোখ রেখে দেখা যাচ্ছে ঠাকুমার পরনে ছিল কালো রংয়ের টপ এবং প্যান্ট। অপরদিকে দেশের পরনে ছিল সবুজ এবং সাদা রঙের টপ এবং জিন্সের প্যান্ট।

Related Articles

Back to top button