বিনোদন

বছরের শুরুতেই দুঃসংবাদ! ‘চলে গেলেন সৃজিত মুখার্জী’, ছবি শেয়ার করে জানালেন খোদ পরিচালক

করোনার প্রথম দুটো ঢেউ সামলে রাজ্যবাসী এখন করোনার তৃতীয় ঢেউ ওমিক্রনের সামনাসামনি সম্মুখ লড়ায়ে। রাজ্যের বিভিন্ন সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রতিদিন হুহু করে করোনা আক্রান্ত সংখ্যাটা বাড়তেই থাকছে। এমন পরিস্থিতিতে কোভিড পজিটিভ পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) । আপাতত তিনি রয়েছেন আইসোলেশনে। সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছেন তাঁর কোভিড পজিটিভ হওয়ার কথা। আপাতত তিনি আইসোলেশনে রয়েছেন চিকিৎসকদের পরামর্শে।

এদিন সকাল থেকে আর কোভিড পজিটিভ হওয়ার খবরে উদ্বেগ প্রকাশ করেছেন তা্ঁর সমস্ত অনুগামীরা। তবে রবিবার সকালে তিনি আরও একটি নতুন পোস্ট করেন টুইটারে। জানা যাচ্ছে এই দিন তিনি টুইটার থেকে তা্ঁর পুরনো একটি সাদা কালো ছবি খুঁজে পান। যেখানে তাঁকে যথেষ্ট রুগ্ন দেখাচ্ছে। সেই ছবির উপর বড় বড় হরফে লেখা ‘চলে গেলেন সৃজিত মুখার্জি’ (Srijit Mukherji)। এরপর ছবির নিচের দিকে বাম দিকে ছোট্ট করে লেখা ‘আইসোলেশনে’। অর্থাৎ কোভিড হবার জন্য পরিচালক আইসোলেশনে চলে গেছেন।

তবে আপাতত সৃজিতের (Srijit Mukherji) শেয়ার করা এই পোস্ট হাসির রোল ফেলে দিয়েছে। পরিচালক সুব্রত সেন (Subrata sen) মজা করে লিখেছেন “লেক গার্ডেন্সের ওই রাস্তার নাম সৃজিত (Srijit Mukherji) ধরণী রাখার দাবি জানাচ্ছি”। এছাড়া গায়ক রুপম ইসলাম (Rupam Islam) বলছেন ‘এটা অন্য লেভেল’। অবশ্য পরিচালক নিজেও জানিয়েছেন তিনি টুইটারে এই ছবি পেরে নিজেও হতবাক।

শনিবারই জানা যায় পরিচালক সৃজিত মুখার্জি (Srijit Mukherjee) করোনা পজিটিভ হয়েছেন । রিপোর্ট হাতে পাবার সাথে সাথেই তিনি তাঁর ফেসবুক ওয়ালে একটি পোস্ট করেন। সেখানে তিনি নিজের রিপোর্টের কথা জানিয়ে বলেন গত ৭২ ঘন্টায় তাঁর সংস্পর্শে যারা যারা এসেছিলেন তারা যেন অবশ্যই টেস্ট করিয়ে নেন। আপাতত করোনা তৃতীয় ঢেউয়ের প্রাক্কালে পরিচালকের পজিটিভ রিপোর্ট নিয়ে অনুগামীরা অত্যন্ত নেগেটিভ মুডে।

Related Articles

Back to top button