বিনোদন

লকডাউনে চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘যমুনা ঢাকি’-এর নায়িকা! তুমুল ভাইরাল ছবি

তিনি অবশ্য এখন ‘যমুনা ঢাকি’ নামেই বেশী পরিচিত মানুষের কাছে। এক গরীব ঢাকির বড়লোক বাড়ির বউ হয়ে ওঠার এই গল্প বহু মানুষের মন জয় করে নিয়েছেন। এই ধারাবাহিকে ক্রমাগত আসছে একের পর এক নতুন চমক। এই ধারাবাহিকে যমুনার চরিত্রে অভিনয় করে শ্বেতা হয়ে উঠেছেন প্রতিটা পরিবারের ঘরের মেয়ে। সঙ্গীত যমুনার এই জুটি এখন বেশ জনপ্রিয় ধারাবাহিক জগতে। যেকারনে এই ধারাবাহিকের টিআরপি দিনের পর দিন বেড়েই চলেছে।

এর আগে অবশ্য শ্বেতা স্টার ভারত চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘জয় কানহাইয়া লাল কি’ ধারাবাহিকে অভিনয় করছিলেন। হিন্দি ধারাবাহিক জগতে এটাই ছিল তার অভিনয়ের হাতেখড়ি। তবে শ্বেতা আবার টলিউডে ফিরে আসেন স্নেহাশিস চক্রবর্তীর সাথে কাজ করার জন্য। আসলে শ্বেতা অভিনয় জগতে পা রেখেছিলেন স্নেহাশিস চক্রবর্তী প্রযোজিত ‘ভালোবাসা ডট কম’ ধারাবাহিকের হাত ধরে।

তবে এখন টলিউডের অভিনেত্রীদের ব্রাইডাল ফটোশ্যুট করার ট্রেন্ড তৈরি হয়েছে। নতুন বউয়ের সাজে ছবি পোস্ট করছেন বিভিন্ন অভিনেত্রীরা। এই ট্রেন্ডে এবার গা ভাসালেন শ্বেতাও। নতুন বউয়ের সাজে এবার ছবি পোস্ট করলেন শ্বেতা। পরনে লাল-হলুদ বেনারসী, নেটের ব্লাউজ খোঁপায় সাদা ফুলের মালা। হাতে শাঁখা পলা কপালে টিপে একেবারে লাল টুকটুকে নতুন বউয়ের মতন লাগছে তাকে। কানে ভারী দুল, গলায় চিক, ভারী হার। ছবির ক্যাপশনে দিয়েছেন একটি বিখ্যাত কবিতার লাইন। যার সারমর্ম হলো মন্দ কথায় কান না দিয়ে জীবনের ছন্দে এগিয়ে চলতে হবে।

তবে নতুন বউয়ের সাজে সাজলেও এখনও বিয়ে করার কোনো পরিকল্পনা নেই অভিনেত্রীর। আপাতত তাঁর বয়ফ্রেন্ড কলকাতার বাইরে রয়েছেন যদিও খুব তাড়াতাড়ি কলকাতায় পোস্টিং হবে তার। তার বয়ফ্রেন্ড কিন্তু এই ইন্ডাস্ট্রির মানুষ নন। কিন্তু তিনি কলকাতায় ফেরার পরেই তারা বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button