বিনোদন

বাংলার মেয়ে পাড়ি দিলেন মুম্বাইয়ে, বলিউডে কাজ করছেন ‘কে আপন কে পর’-এর কোয়েল

কে আপন কে পর(ke apon ke por) ধারাবাহিকে কোয়েল চরিত্রটি করে জনপ্রিয়তা অর্জন করে ছিলেন সিমরন উপাধ্যায়(Simran Upadhyay)। এই ধারাবাহিকে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করার পর সম্প্রতি তিনি মুম্বইতে কাজ করার সুযোগ পেয়েছেন। প্রত্যেকটি অভিনেত্রীর স্বপ্ন থাকে মুম্বাইতে কাজ করা আর সেই স্বপ্ন পূরণ করতে গিয়ে তিনি তাই মুম্বাইতে ছুটে যাচ্ছেন। মুম্বাইতে একটি নামী কোম্পানির বিজ্ঞাপনে দেখা যাবে তাকে। ইতিমধ্যেই তার অডিশন হয়ে গেছে, এবং অডিশনে সিলেক্ট হয়ে গেছেন তিনি।

নিজের অডিশন প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন, “অডিশন দিয়ে বহু জনের মধ্য থেকে আমাকে বেছে নেওয়া হয়েছে”। বলিউডের একটি সংবাদ মাধ্যম থেকে পাওয়া খবর অনুযায়ী, অনুরাগ বসুর একটি বিজ্ঞাপনী ছবিতে কাজ করতে চলেছেন কোয়েল। অনেক ছোট থেকেই অভিনেত্রীকে পর্দার জগতে দেখা গিয়েছে। বাংলার টেলিপর্দায় বেশকিছু শো তে সফলতার সঙ্গে অভিনয় করেছেন তিনি।

টলি ইন্ডাস্ট্রিতে সফলতার সাথে কাজ করার পর এবার তিনি মুম্বাইতে ছুটেছেন। তবে আগামী দিনে তাকে মুম্বাইতে দেখা যাবে না আবার তিনি টলি ইন্ডাস্ট্রিতে ফিরে আসবেন, সেই বিষয়ে এখনই কিছু নিশ্চিত করেননি অভিনেত্রী। এর উত্তর দেবে ভবিষ্যৎ।

প্রসঙ্গত উল্লেখ্য স্টার জলসার কে আপন কে পর ধারাবাহিকটি চার বছর ধরে চলেছিল। এই ধারাবাহিকে জবা নামে একটি কাজের মেয়ের জীবনের উত্থানকে দেখানো হয়েছিল। জবা ও পরমের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন সিমরন। ধারাবাহিকে প্রথমে তাকে মাদকাসক্ত মেজাজি হিসেবে দেখানো হলেও পরবর্তীকালে সে শুধরে গিয়েছিল এবং আইন নিয়ে পড়াশোনা করে উকিল হয়েছিল।

Related Articles

Back to top button