বিনোদন

দর্শকদের জন্য মনোরঞ্জন করলেও বাস্তবে জীবনে ভালো নেই, দুঃখপ্রকাশ অভিনেতা সুমিত গাঙ্গুলীর

করোনা পরিস্থিতির দরুন দেশের অবস্থা খুবই দুর্বল। তার সঙ্গে দুর্বল রয়েছে দেশের এক স্তম্ভ অর্থনীতি। তবে এমন করোনা পরিস্থিতিতে মানুষের মুখে হাসি ফুটিয়ে চলেছে বিনোদন। তবে এই বিনোদন যারা দর্শকের সামনে পৌঁছে দিচ্ছে তাদের অবস্থা ঠিক কেমন সে বিষয়ে কারোর কোন মাথা ব্যথা নেই। এবারে বিষয়ে মুখ খুললেন টলিপাড়ায় খলনায়ক অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায়।

দ্বিতীয়বার করোনা পরিস্থিতির সামনে পড়ে বিধ্বস্ত গোটা দেশ তথা রাজ্য।রাজ্যের বিনোদন প্রায় বসে গেছে।বহু শিল্পীরা বসে পড়েছেন।আবার কেউ আছেন নতুন কাজের সন্ধানে। কিন্তু নতুন কাজ কোথায়? পুরোনো কাজেই খুব অল্পসংখ্যক ব্যাক্তিদের নিয়ে কাজ চলছে। তাতেও কি কোনো শিল্পীদের কোনো লাভ হচ্ছে?

দর্শকদের জন্য মনোরঞ্জন করলেও বাস্তবে জীবনে ভালো নেই, দুঃখপ্রকাশ অভিনেতা সুমিত গাঙ্গুলীর

এই মুহূর্তে খুবই অল্প সংখ্যক শিল্পীদের নিয়ে চলছে বিভিন্ন ধারাবাহিকের। সিনেমাহল সব বন্ধ। অর্ধেকের মুভি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে। কিছুদিন আগে পর্যন্ত শ্যুট ফ্রম হোম চলে, সঙ্গে শুরু হয় আর্টিস্ট সিনেমা হলের জায়গায়। শুটিং নিয়ে ফোরামের সঙ্গে ফেডারেশনের তর্কাতর্কিও শুরু হয়ে যায়। তবে, এখন ফের কাজ শুরু হয়েছে, কিন্তু গুটিকতক শিল্পী নিয়ে।

সুমিত গঙ্গোপাধ্যায় এমন পরিস্থিতিতে নিজের শিল্পী সত্তা থাকার পরও কাজ না পাওয়ার কথা বললেন।আপাতত কাজ নেই তার।সমস্ত শিল্পীদের দুর্দশার কথা তুলে ধরেছেন তিনি। সুমিত এমন একজন শিল্পী যিনি একটা সময় প্রায় দাপিয়ে খলনায়কের চরিত্রে অভিনয় করে গেছেন তিনি।এখন এমন একজন মানুষও কর্মহীন হয়ে পড়েছেন। তৃতীয় ঢেউ আছড়ে পড়তে চলেছে। এমন সময় সকলকে সকলের পাশে থাকতে অনুরোধ করেছেন অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায়।

Related Articles

Back to top button