বিনোদন

গৃহবধূর খোলস ছেড়ে বোল্ড অবতারে ‘কৃষ্ণকলি’র শ্যামা, অভিনেত্রীর হটনেসে ঘায়েল নেটিজেনরা

বর্তমানে অভিনেত্রী তিয়াসা রায়কে (Tiyasha Roy) চেনেন না এমন দর্শক হয়তো খুব কমই আছেন। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি র পর থেকে অভিনেত্রী তিয়াসা রায়ের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। অভিনেত্রীর অনুরাগীদের কাছে অভিনেত্রী হলেন চোখের মনি। মুহূর্তের মধ্যেই অভিনেত্রীর যে কোন ছবি বা ভিডিও ভাইরাল হয়ে যায়। আজকেও দেখা গেল অভিনেত্রীর একটি ভাইরাল ছবি।

গৃহবধূর খোলস ছেড়ে বোল্ড অবতারে 'কৃষ্ণকলি'র শ্যামা, অভিনেত্রীর হটনেসে ঘায়েল নেটিজেনরা

অভিনেত্রী কৃষ্ণকলির (Krishnakali) পরনে রয়েছেন কালো রঙের টপ এবং হট প্যান্ট। সেই অবস্থাতেই নীল সমুদ্রের পাড়ে ঘোড়ার পিঠের ওপর চেপে বসেছেন তিনি। মুখে একগাল হাসি নিয়ে ঘোড়ার পিঠে চড়ে ঘুরে বেড়াচ্ছেন সমুদ্রসৈকতে। সেই ছবি ক্যামেরাবন্দি করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামের (Instagram) দেওয়ালের মাধ্যমে। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবি। এছাড়াও অভিনেত্রী এস্থেটিক পোজ দিয়ে দরজার সামনে মাথায় হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন।

গৃহবধূর খোলস ছেড়ে বোল্ড অবতারে 'কৃষ্ণকলি'র শ্যামা, অভিনেত্রীর হটনেসে ঘায়েল নেটিজেনরা

জন্মদিনের সময় মন্দারমণিতে ছিলেন অভিনেত্রী। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করেছেন। কখনো ঘোড়ার পিঠে চড়ে আবার কখনো দরজার সামনে মাথায় হাত দিয়ে পোজ দিয়ে। এছাড়াও রয়েছে লাল একটি ড্রেসে প্রকৃতির সাথে মিশে যেতে চেয়েছেন তিনি। বন্ধুদের সঙ্গে জন্মদিনের দিনটি মন্দারমণিতে নিজের মত করে উদযাপন করেছেন অভিনেত্রী।

গৃহবধূর খোলস ছেড়ে বোল্ড অবতারে 'কৃষ্ণকলি'র শ্যামা, অভিনেত্রীর হটনেসে ঘায়েল নেটিজেনরা

ইতিমধ্যেই অভিনেত্রীর অভিনীত কৃষ্ণকলি ধারাবাহিক পার করেছে ১০০০ পর্ব। আজ থেকে তিন বছর আগে শুরু হয়েছিল এই ধারাবাহিকের পথচলা। ১৮ ই জুন এই ধারাবাহিকের প্রথম পর্ব টেলিকাস্ট হয়। তারপরে দেখতে দেখতে পেরিয়ে গিয়েছে অনেকগুলো দিন। ১০০০ পর্বের আনন্দে শুটিং সেটে কেক কেটে উদযাপন করেছেন দিনটি সবাই মিলে। সেই ছবিও বেশ ভাইরাল হতে দেখা গিয়েছিল সামাজিক মাধ্যমে।

Related Articles

Back to top button