×
বিনোদনভাইরালভিডিও

স্লিভলেস ওয়ানপিসে উপচে পড়ছে যৌবন, খোলা আকাশের নীচে উদ্দাম নাচলেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা, ভাইরাল ভিডিও

তিয়াসা লেপচা (Tiyasha Lepcha) বাংলা ছোট পর্দার এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের মাধ্যমে তিনি অভিনয় জগতে প্রবেশ করেছিলেন। নিজের অভিনয় দক্ষতা ও পারদর্শিতার মাধ্যমে তিনি খুব সহজেই দর্শকদের মনে নিজের জায়গা তৈরি করে নিতে সক্ষম হয়েছিলেন। প্রায় তিন বছর ধরে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক সম্প্রচারিত হওয়ার পর গত কয়েক মাস আগে শেষ হয়ে গিয়েছে। তারপরে পর্দায় তিয়াসার আর সেইভাবে দেখা না মিললেও তিনি দর্শকদের মনে সমানভাবে বিরাজ করছেন।

পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় তিয়াসা। ইনস্টাগ্রামে ২ লাখ ১৮ হাজারেরও বেশি মানুষ নিয়মিত ফলো করেন অভিনেত্রীকে। পূর্বে তাঁর ভক্তদের অভিযোগ ছিল তিয়াসা নিয়মিত নিজস্ব অ্যাকাউন্টে তাঁর ছবি বা ভিডিও পোস্ট করেন না। কিন্তু বর্তমানে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক শেষ হওয়ার পর থেকেই সক্রিয়ভাবে একের পর এক পোস্ট করতে শুরু করেছেন তিয়াসা। আর সেইসব পোস্টের বেশিরভাগই খুব কম সময়ে ভাইরাল হয়ে চলেছে। মূলত তিয়াসার নাচের রিল ভিডিওগুলিই আকছার ভাইরাল হয়ে থাকে।


সম্প্রতি ভাইরাল হয়েছে তাঁর আরেকটি নাচের ভিডিও। এক সবুজ মাঠের মধ্যে দাঁড়িয়ে তিনি মণিকা ভার্মার (Monika Verma) গাওয়া ‘মোহনি’ (Mohni) গানের সাথে নাচ পরিবেশন করেছেন। রিল ভিডিওতে সরু ফিতে দেওয়া মেরুন রঙের এক শর্ট ড্রেসে তিয়াসার সৌন্দর্য্য ও হটনেস নেটিজেনদের মুগ্ধ করেছে। উন্মুক্ত পরিবেশে গানের তালে তালে তাঁর নাচ সকলের মন জয় করে নিয়েছে। এই ভিডিওটি পোস্ট করার পর খুব কম সময়েই ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ৮০ হাজারের বেশি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন ও ১৬ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। ভিডিওর কমেন্ট বক্সে তিয়াসার অনুরাগীরা বরাবরের মতোই তিয়াসার প্রশংসা করে তাঁর প্রতি নিজেদের ভালোবাসা জানিয়েছেন।

Advertisement