বিনোদন

জোর করে তিথিকে চুমু খেল প্রেমিক! অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করলেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক

আজ থেকে প্রায় এক দশক আগে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক মা (Maa) ধারাবাহিকে জনপ্রিয় পরিচিত মুখ ছিলেন অভিনেত্রী তিথি বসু (Tithi Basu)। সেই ধারাবাহিকে তিনি অভিনয় করতেন ঝিলিকের চরিত্রে। সময়ের সঙ্গে সঙ্গে পাল্টেছে অভিনেত্রীর জীবনযাত্রা থেকে শুরু করে সবকিছুই। বেড়েছে তাঁর বয়স। পরিবর্তন এসেছে মুখের আদলে। বর্তমানে তাঁর রয়েছে একজন মনের মানুষও। বরাবরই অভিনেত্রী তিথি বসু সামাজিক মাধ্যমের ভীষণই সক্রিয়। নতুন বছরের শুভারম্ভে বয়ফ্রেন্ডের সঙ্গে আদুরে ছবি পোস্ট করে রীতিমতো সামাজিক মাধ্যমে হইচই ফেলে দিয়েছেন তিনি।

২০২১ কে সবাই নিজ নিজ স্টাইলে বিদায় জানিয়েছেন। স্বাগত জানিয়েছেন নতুন বছর ২০২২ কে। সেই তালিকা থেকে বাদ পড়েননি অভিনেত্রী তিথি বসুও। নতুন বছরের বিশেষ দিনে কেউ কেউ মেতে উঠেছিলেন পার্টিতে আবার কেউ কেউ বাড়িতে বসেই সেলিব্রেট করেছিলেন এই বিশেষ দিন। তবে অভিনেত্রী তিথি বসুর শুরুটা হয়েছে কিছুটা অন্যরকমভাবেই। প্রেমিকের সাথে বছরের শুরুতে এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমের পাতায়। যা রীতিমতো ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

সেই ছবি অনুযায়ী দেখা গিয়েছে, অভিনেত্রী তিথি বসুকে জড়িয়ে ধরে তাঁর প্রেমিক আদরে চুমু এঁকে দিচ্ছেন তাঁর গালে। এরই সাথে অভিনেত্রী ক্যাপশনে যোগ করেছেন, ‘আমি ব্ল্যাক আউট হয়ে গেছি ২০১৯ এর পর।’

তবে প্রেমিকের সাথে এরকম ঘনিষ্ঠ ছবি সামাজিক মাধ্যমে তুলে ধরার পর কমেন্ট বক্স বন্ধ রেখেছেন অভিনেত্রী। বেশ কয়েকদিন ধরে পর্দা থেকে নিজেকে দূরে সরিয়ে নিলেও অভিনেত্রীর জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাঁটা পড়েনি। ধারাবাহিক মায়ের পর থেকে সেভাবে আর অভিনেত্রীকে কোথাও কাজ করতে দেখা যায়নি। বাংলাদেশ কয়েকটি টেলিফিল্ম এবং অ্যাড ফিল্মে কিছুদিন কাজ করেছেন তিনি। ছোটবেলা থেকেই অভিনেত্রী মডেলিংয়ের পাশাপাশি অভিনয় করতেন।

Related Articles

Back to top button