বিনোদনঅফবিটভাইরাল

লাল শাড়ি স্লিভলেস ব্লাউজে ‘মানিকে মাগে হিতে’ গানে দুর্দান্ত নাচ তিন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সম্প্রতি সামাজিক মাধ্যমের অন্যতম জনপ্রিয় গান হল সিংহলি ভাষার ‘মানিক মাগে হিতে’। শ্রীলঙ্কান গায়িকা ইওহানি ডি সিলভার গাওয়া এই গানটির প্রপার মানে বোঝা না গেলেও বেশ জনপ্রিয়তা পেয়েছে সামাজিক মহলে। কথায় আছে, মিউজিক কোন প্রাচীর মানে না। গানটি জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই একের পর এক অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ মানুষ গানটির তালে তালে মেতে উঠছেন। কখনো দেখা যাচ্ছে গানের সঙ্গে বাংলা লিরিক্স কিংবা হিন্দি লিরিক্স যোগ করে নতুন করে তৈরি করে বানানো হচ্ছে রিমিক্স সং, আবার কখনো দেখা যাচ্ছে গানের তালে তালে নেচে উঠছেন সবাই।

এর আগে এই গানের সঙ্গে মেতে ওঠা বহু ভিডিও জনপ্রিয়তা পেয়েছে সামাজিক মাধ্যমে। আবারো সম্প্রতি এই গানের তালে নেচে ভাইরাল হলেন তিন যুবতী। যাদের পরনে রয়েছে লাল টুকটুকে সিফনের শাড়ি এবং কালো স্লিভলেস ব্লাউজ। ভাইরাল হওয়া এই ভিডিওটিতে আরও লক্ষ্য করা যাচ্ছে তাদের নাচের মধ্যে রয়েছে বেলি ডান্সের কিছু স্টেপ, রয়েছে সাবলীলতা অসাধারন মুখ ভঙ্গি এবং এক্সপ্রেশন। যা দর্শককে কয়েক মুহূর্তের জন্য মনমুগ্ধ করে তুলেছে।

গানের তালে তালে যেভাবে ওই যুবতী নিজেদের মাতিয়ে তুলেছেন তার সত্যিই অনবদ্য। শিল্প নৈপুন্যতা এবং সৌন্দর্য যেন মিলেমিশে একাকার হয়ে গিয়েছে এই জনপ্রিয় পাওয়া ভিডিও। আর সেই জন্যই হয়তো এটি এতটা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button