×
বিনোদন

পাল্টে গিয়েছে পুরো চেহারা, ‘ভুতু’ সিরিয়ালের সেই শিশু বর্তমানে সুন্দরী কিশোরী, রইল তাঁর ছবি

‘ভুতু’ (Bhootu) ধারাবাহিকের কথা নিশ্চয়ই আপনাদের অনেকেরই মনে আছে! ২০১৬ সালের ১৪ মার্চ জি বাংলার পর্দায় এই ভূতের ধারাবাহিক শুরু হয়। ভূতের ধারাবাহিক হলেও এই ভূতকে দেখে কেউই ভয় পাননি, বরং ছোট্ট ভূতের দুষ্টু-মিষ্টি বিভিন্ন কাণ্ডকারখানা দেখে সকলেই তাকে ভালোবেসে ফেলেন। আর এই চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন শিশুশিল্পী আর্শিয়া মুখার্জী (Arshiya Mukherjee)।

পাল্টে গিয়েছে পুরো চেহারা, 'ভুতু' সিরিয়ালের সেই শিশু বর্তমানে সুন্দরী কিশোরী, রইল তাঁর ছবি - Sangbad Online

Advertisement

আর্শিয়ার দক্ষ অভিনয়, দুর্দান্ত এক্সপ্রেশন, বাচনভঙ্গী ‘ভুতু’ ধারাবাহিককে সম্প্রচারিত হ‌ওয়ার প্রথম থেকেই ব্যাপক জনপ্রিয়তা এনে দেয়। ধারাবাহিকের সাথে সাথে আর্শিয়াও দর্শকদের মনে নিজের জায়গা তৈরি করে নিয়েছিলেন। পরবর্তী সময়ে জি টিভিতে অর্থাৎ ‘ভুতু’ ধারাবাহিকটি রিমেক করা হয় এবং তাতেও মুখ্য চরিত্রে আর্শিয়াই অভিনয় করেছিলেন। এরপরে অবশ্য আর্শিয়া নিয়মিত অভিনয় জগতের সঙ্গে যুক্ত ছিলেন না। তাঁর পরবর্তী ও আপাতত শেষ কাজ স্টার জলসার ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’, এই ধারাবাহিকে তিনি মীরার ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন।

পাল্টে গিয়েছে পুরো চেহারা, 'ভুতু' সিরিয়ালের সেই শিশু বর্তমানে সুন্দরী কিশোরী, রইল তাঁর ছবি - Sangbad Online

আর্শিয়া পর্দায় আর দেখা না দিলেও সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়। কয়েক বছর আগের শিশুশিল্পী এখন কৈশোরে পা রেখেছেন। তাঁর যে কিউটনেস সকলকে মুগ্ধ করে রেখেছিল তার সাথেই ধীরে ধীরে সৌন্দর্য্য জায়গা করে নিয়েছে। আর্শিয়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের বর্তমান ফলোয়ার্স সংখ্যা ৮৮.৫ হাজার। তিনি নিয়মিত নিত্যনতুন স্টাইলে নিজের ছবি পোস্ট করে থাকেন। প্রায় প্রতি ছবিতেই লম্বা চুল, ঠোঁটে লিপস্টিক ও হালকা সাজে আর্শিয়ার লুক নেটিজেনদের মন জয় করে নিয়ে থাকে‌। বর্তমানে তিনি অভিনয়ের বদলে পড়াশোনা নিয়েই ব্যস্ত রয়েছেন। জানা গিয়েছে, রান্না করাতেও আর্শিয়া বেশ আগ্রহী।

Read More
Back to top button