বিনোদন

‘নুসরতের মতো অবৈধভাবে মা হবেন না’! গর্ভনিরোধক ওষুধের প্রচারে ট্রোলড হলেন স্বস্তিকা

সম্প্রতি না নুসরাত জাহান (Nusraat Jahan) তার একমাত্র ছেলে ঈশানকে (Yishaan) নিয়ে ঘরে ফিরেছেন। তবুও তাকে নিয়ে চর্চার এখনো শেষ হয়নি। এরইমধ্যে নুসরাতের নাম নিয়ে কড়া সমালোচিত হতে হলো করা হলো বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্তকে (Swastika Dutta)। সম্প্রতি অভিনেত্রীকে দেখা গেছে একটি জনপ্রিয় গর্ভনিরোধক নির্মাতা ‘সুবিধা’ সংস্থার সেমিনারে যোগ দিয়েছেন। আর সেখানেই কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যে কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অভিনেত্রী নুসরাত জাহান। আর এই জন্যই দিয়ে আসে একাধিক মন্তব্য।

সামাজিক মাধ্যমে বেশ কিছু মানুষ স্বস্তিকার এই উদ্যোগকে প্রশংসা জানিয়েছেন। এরই মাঝে প্রশংসার পাশাপাশি সমালোচিতও হয়েছেন অভিনেত্রী। অভিনেত্রী সামাজিক মাধ্যমে এই ছবিগুলো দেখে নেটিজেনদের তরফ থেকে প্রশ্ন করা হয়েছে তিনি কি আদৌ বিবাহিতা! হঠাৎ কেন এলেন এই অনুষ্ঠানে! এর পাশাপাশি অভিনেত্রীকে পরামর্শ দেয়া হয়েছে, নুসরাতের মত যেন অবৈধভাবে কোন সন্তান জন্ম না দেন তিনি। একেবারে খোলা খুলি ব্যক্তিগত আক্রমণ করা হয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

এই আলোচনাচক্রের মুখ্য সঞ্চালকের দায়িত্বে ছিলেন বিখ্যাত পরিচালক অভিনেত্রী সুদেষ্ণা রায় (Sudeshna Roy)। এর আগেও তাকে দেখা গিয়েছে এই সংস্থার হয়ে নানারকম সঞ্চালনায় অংশগ্রহণ করতে। বেশ কিছুদিন আগেই নুসরাতের সাথে ফেসবুক লাইভে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। এই খ্যাতনামা পরিচালক এক সংবাদমাধ্যমের কাছে জানান,‘একুশ শতকের মাঝামাঝি পৌঁছেও এমন মানসিকতা যাওয়ার নয়। নারী স্বাধীনতার যুগে গর্ভনিরোধক সংস্থার হয়ে মুখ খুললেই ধেয়ে আসে কটূক্তি!’

‘নুসরতের মতো অবৈধভাবে মা হবেন না’! গর্ভনিরোধক ওষুধের প্রচারে ট্রোলড হলেন স্বস্তিকা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’ (Ki kore bolbo Tomay) এ মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। তার বিপরীতে ছিলেন অভিনেতা ক্রুশল আহুজা (Krushal Ahuja)। সম্প্রতি এই ধারাবাহিকের পথশালা শেষ হলেও দর্শকের মনে এই ধারাবাহিকের রেশ এখনও রয়ে গিয়েছে। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে দর্শকপ্রিয় রাধিকা আরো একবার কর্নের সাথে জুটি বাঁধতে চলেছেন। কর্ণ অর্থাৎ অভিনেতা প্রান্তিকের (Prantik) সাথে দেখা যাবে তাকে। একসময় অভিনেতা প্রান্তিক কর্নের চরিত্রটি বাংলা টেলিভিশনের অভিনয় করেছিলেন। তাই বলা বাহুল্য রাধিকা আরো একবার জুটি বাঁধবেন একই নামের মানুষের সঙ্গেই।

Related Articles

Back to top button