বিনোদন

প্রকাশ্যে এলো নুসরতের সন্তানের পিতৃ পরিচয়! বান্ধবী তনুশ্রীর পোস্টে মিলল ইঙ্গিত

গতকাল দুপুরেই মা হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan)। ইতিমধ্যেই সামনে এসেছেন তার নবাগত পুত্রসন্তানের নতুন নাম। তবে এবার পিতৃপরিচয় নিয়ে সীলমোহর। সন্তান প্রসব করার পর থেকেই অভিনেত্রীর ইনস্টাগ্রাম একাউন্ট এবং চ্যাট বক্স শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে। শুভেচ্ছা বার্তা এবং শুভকামনা জানিয়েছেন বর্তমান ঘনিষ্ঠ বন্ধু শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chattopadhyay) তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty) থেকে শুরু করে প্রাক্তন প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)। যেহেতু অভিনেত্রী মিমি চক্রবর্তী বর্তমানে শুটিংয়ের কাজে ওড়িশায় আছেন চাই শুধু থেকে কাছে ছুটে আসতে না পারলেও সামাজিক মাধ্যমের মধ্যে দিয়ে অভিনেত্রী কাছে শুভেচ্ছা বার্তা পৌঁছে দিয়েছেন।

প্রকাশ্যে এলো নুসরতের সন্তানের পিতৃ পরিচয়! বান্ধবী তনুশ্রীর পোস্টে মিলল ইঙ্গিত

তবে শুরু থেকেই অভিনেত্রী তার সন্তানের পিতৃ পরিচয় গোপন রাখার সিদ্ধান্ত নিয়েছেন। তাই পিতৃ পরিচয় জানতে মুখিয়ে রয়েছেন অভিনেত্রীর অনুরাগী থেকে শুরু করে সবাই। এরইমধ্যে শুভেচ্ছাবার্তা জানাতে গিয়ে অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্ত দু’জনকেই শুভেচ্ছা জানিয়ে বসলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। এরফলেই মনে করা হচ্ছে হয়তো অভিনেতা অভিনেত্রী নুসরাতের নবাগত সন্তানের বাবা।

প্রকাশ্যে এলো নুসরতের সন্তানের পিতৃ পরিচয়! বান্ধবী তনুশ্রীর পোস্টে মিলল ইঙ্গিত

প্রথম দিনের মতোই আজও পাশে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। বুধবার রাতে অভিনেত্রীকে পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করেছেন অভিনেতা নিজে। এমনকি জানা গেছে যে গাড়িতে করেই নুসরাত এসে হসপিটালে ভর্তি হয়েছেন সেই গাড়িতেও নিজেই ড্রাইভ করে এনেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। আপাতত নিজের ছত্রছায়াতেই রাখতে চেয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। নুসরাতের পরিবারের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া জানানো নাহলে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে যে তাহলে কি এতে অভিনেত্রী নুসরাত এর পরিবার থেকে কোন সমর্থন নেই! ওদিকে আবার শোনা গেছে অভিনেত্রী হসপিটালে ভর্তি হওয়ার আগে অভিনেতা যশ দাশগুপ্তের সাথে নিজের পরিবারের কাছে ঘুরে এসেছেন। এমনকি অভিনেতা যশ দাশগুপ্তের নামের সাথে মিলিয়ে নবাগত সন্তানের নতুন নাম রাখা হয়েছে। নামকরণ করা হয়েছে ইংরেজি অক্ষর ওয়াই (Y) দিয়ে। ডাকনাম ইশান (Yishaan)।

Related Articles

Back to top button