বিনোদন

চুপিসারে প্রেম করছেন ‘খেলাঘর’-এর শান্টু, বাস্তব জীবনের পূর্নাকে সামনে আনলেন সৈয়দ আফরিন

অবশেষে নিজের বান্ধবীর সাথে পরিচয় করালেন সৈয়দ আরফিন অর্থাৎ ইরাবতীর চুপকথার আকাশ। বর্তমানে অভিনেতা অভিনয় করছেন স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খেলাঘর এ সান্টুর চরিত্রে। বড় ঘরের মেয়ে পূর্ণ সঙ্গে বিয়ে হয়ে যায় সান্টুর। প্রথমে পূর্ণা এই বিয়ে মেনে নিতে না পারলেও পরে সে জানতে পারে একসময় পড়াশোনায় খুব ভাল ছিল সান্টু। কিন্তু ভাগ্যের পরিহাসে সে বেছে নিয়েছে ভুল পথ। পরবর্তীকালে ধীরে ধীরে পূর্ণা সান্টুর মধ্যে পরিবর্তন নিয়ে আসার চেষ্টা করে। সান্টু চেষ্টা করে পুরো পরিবারের মন জয় করার।

এবারে আসা যাক আরফিনের ব্যক্তিগত জীবনের কথায়। বহুদিন পর নিজের প্রেমিকার সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অভিনেতা সৈয়দ আরেফিন। তার নাম তানিয়া মুখোপাধ্যায়। সম্প্রতি তানিয়ার সঙ্গে নিজের সামাজিক মাধ্যমের একাউন্টে একটি শেয়ার করেছেন। পাহাড়ি রাস্তায় মোবাইল ক্যামেরা সেলফি মোডে তোলা ভিডিও দেখা যাচ্ছে দূর থেকে ছুটে এসে তানিয়া জড়িয়ে ধরে নিজের প্রেমিককে। নেপথ্যে বেজে চলেছে অরিজিত সিং-এর গাওয়া ‘দেখা হাজারও দাফা’। অভিনেতা সৈয়দ আরেফিন শেয়ার করে লিখেছেন, যদি তিনি কাউকে জেনে থাকেন ভালোবাসা কি তাহলে সেটা শুধুমাত্র তানিয়ার থেকেই।

সেই রিল ভিডিওর কমেন্ট বক্সে ভরে গিয়েছে অনুরাগীদের শুভেচ্ছা বার্তায়। একজন তো তানিয়াকে বৌদি বলেই ডেকে ফেলেছেন। অপর একজন আবার লিখেছেন ‘একবারে রাব নে বানা দে জোড়ি’। পুজোর ছুটিতে পাহাড়ের কোলে হিমাচল প্রদেশের ঘুরতে গিয়েছিলেন সৈয়দ এবং তানিয়া। সেখান থেকেই নিজেদের নানা ছবি শেয়ার করে নিয়েছেন সামাজিক মাধ্যমে। এতদিন ধরে সৈয়দ বলেছিলেন তিনি সিঙ্গেল। তবে তার এই ঋণ সবকিছু ভুল প্রমাণ করে দিয়েছে। সূত্র মারফত জানা গিয়েছে, তানিয়া সরকারি অফিসে কর্মরতা। কোনভাবেই গ্ল্যামার ওয়ার্ল্ড এর সাথে যুক্ত নন তিনি। সৈয়দের মত ফিটনেস নিয়ে সচেতন এবং বেড়াতে যেতে ভালোবাসেন তিনি।

Related Articles

Back to top button