বিনোদন

খুলে ফেললেন শাড়ি, হট পোশাকে উদ্দাম নাচলেন শান্টুর বউ পূর্না, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খেলাঘর (Khelaghor) এ শান্টুর বৌ পূর্ণাকে সবসময় শাড়ি, শাঁখা-সিঁদুর পরেই দেখা যায়। এই চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার(Swikriti Majumdar)। তাকে ঘরোয়া বৌ লুকে দেখতেই সবাই অভ্যস্ত, সম্প্রতি সেই অভিনেত্রীই নিজের ঘোল পাল্টে একটি রিল ভিডিও পোস্ট করেছেন আর সেই ভিডিওতে অভিনেত্রীর চমকে যাওয়া লুক দেখে সকলে অবাক হয়েছেন।

খেলাঘর ধারাবাহিকে দেখানো হয় যে অন্ধকার জীবনে প্রবেশ করেছিল মেধাবী ছাত্র দ্বিগবিজয় রায়। স্কলার থেকে সে হয়ে গিয়েছিল গুন্ডা শান্টু। এই গুন্ডা শান্টুর আবার আলোর জগতে ফিরে যাওয়া, শিক্ষা-সংস্কৃতির জগতে ফিরে যাওয়া নিয়েই এই গল্প। এই ধারাবাহিকে সবথেকে পজেটিভ এবং সুন্দর একটি চরিত্র হলো শান্টুর বৌ পূর্ণা।

ঘটনাচক্রে হওয়া একটি বিয়েকে স্বীকৃতি দিয়ে যে সান্টুর বস্তিতে গিয়ে ওঠে ও শান্টুকে পরিবর্তন করার আপ্রাণ চেষ্টা করতে থাকেন। পূর্ণার আন্তরিক প্রয়াসেই ধীরে ধীরে মূল স্রোতে ফিরতে থাকে শান্টু। নতুন করে কলেজে ভর্তি হয় সে, পড়াশোনা শুরু করে আবার। এইবার শুধু তার জীবনে প্রতিষ্ঠিত হওয়ার পালা। এই লড়াইয়ে পূর্ণা তার পাশে আছে। স্বাভাবিকভাবেই এই ধারাবাহিকে পূর্ণা চরিত্রে অভিনয় করার কারণে অভিনেত্রী স্বীকৃতির জনপ্রিয়তাও বিশাল।

সোশ্যাল মিডিয়াতেও স্বীকৃতি বেশ সক্রিয়, তার ফ্যান ফলোয়ার্স প্রচুর। সম্প্রতি অভিনেত্রী সাদা টি-শার্ট আর গ্রে কালারের জিন্স পরে একটি রিল ভিডিও করেছেন। ইংরেজি গানে তাকে নাচ করতে দেখা গেছে। এই ভিডিওর ক্যাপশনেই তিনি লিখেছেন, “নাচ আমাকে আনন্দ দেয়”। প্রচুর মানুষ এই ভিডিও দেখেছেন এবং প্রচুর মানুষ এই ভিডিওতে লাইক করেছেন। গুনমুগ্ধ ভক্তরা এই ভিডিওতে কমেন্ট করার পাশাপাশি শেয়ার‌ ও করেছেন।

Related Articles

Back to top button