বিনোদন

ভেজা গা দিয়ে চুঁইয়ে পড়ছে জল, বাথরুম থেকে গোপন ছবি শেয়ার করলেন স্বস্তিকা

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি একাধারে সুন্দরী আবার অন্যদিকে আবেদনময়ীও বটে। বহু মানুষ তার রূপে ও অভিনয়ে মুগ্ধ হয়েছেন। তার মিষ্টি ভাষায় কড়া কথাতে জব্দ হয়েছেন সবাই। তিনি স্পষ্টবক্তা এবং স্বাধীনচেতা। পাশাপাশি বিতর্কিতও বটে। বহু সাহসী চরিত্রে তাকে অভিনয় করতে দেখা গেছে। তবে তিনি যে ছিপছিপে চেহারার তা কিন্তু নয় বরং মেদ যুক্ত শরীরে নিজের মতন করে সুন্দরী তিনি।

নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ ওই অভিনেত্রী। সেখানে তিনি কখনও বাবার জন্য ভালোবাসা সাজিয়ে রাখেন আবার কখনও পথের সারমেয়দের জন্য ভালোবাসা, আদর ও যত্ন তুলে ধরেন। আবার কখনও মানুষের পাশে অক্সিজেন কিংবা হাসপাতালের বেডের খোঁজ পৌঁছে দেন। নিজের অভিনয় জগত মেয়ে এবং সারমেয়দের নিয়ে গড়ে তুলেছেন নিজের এক ছোট্ট পৃথিবী। তাকে দেখলেই বোঝা যায় নিজের এই পৃথিবীতে তিনি বেশ আছেন।

বর্ষাকালে বৃষ্টি ভেজা দিনে মানুষের মনে রোমাঞ্চ জাগে। বৃষ্টি যখন শরীর ছোঁয় তখন মানুষের মনে প্রেমের সঞ্চার করে। ঘটে ভালোবাসার বহিঃপ্রকাশ। এইসময় তার মনে জমা হয় হাজারো কবিতা হাজারো না বলা কথা লুকিয়ে রাখা ভালোবাসা। সম্প্রতি স্বস্তিকা নিজের পোস্টে তুলে ধরলেন ‘as you like it’ এর দুটি লাইন। পরে অবশ্য এও বুঝিয়ে দেন তার প্রেমে হাবুডুবু খেলে, বিপুল সম্ভবনা রয়েছে পিছলে পড়ার।

ভেজা শরীরে স্বস্তিকার এই ছবিতে অবশ্য প্রেমে না পড়ে আর কোনো উপায় থাকে না। তাকে ভালোবাসতেই হবে। তাই তার হাজার বারণ থাকার পরেও তার থেকে চোখ ফেরানো কিন্তু খুব কষ্টসাধ্য। বহু মানুষ এই ছবির কমেন্ট বক্সে স্বস্তিকার রূপের প্রশংসা করেছেন। রেডিও জকি মীর অবশ্য তার প্রশংসায় গুলজারের কয়েকটি পংক্তি তুলে ধরেছেন।

Related Articles

Back to top button