বিনোদন

‘তুমিই আমার অনুপ্রেরণা’, বছর শেষে মেয়ে অন্বেষাকে খোলা চিঠি অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির

বিদায় ঘন্টা বেজে গেল ২০২১-এর, অনেক স্মৃতি, দুঃখ-আনন্দ সবই মনের এক কোনায় জমিয়ে গোটা বিশ্ববাসীকে পা দিলেন নতুন বছরে। শুরু হলো ২০২২। এই নতুন বছরে প্রত্যেকেই নিজের জীবন সম্বন্ধে নানারকম পরিকল্পনা নিয়ে থাকেন শুধু তাই নয় এর সাথে চলে নানা রকম ভাবনা চিন্তাও। এই ভাবনা থেকেই অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) নতুন বছরের ঠিক আগেই খোলা চিঠি দিলেন তাঁর মেয়ে অন্বেষা মুখোপাধ্যায়কে।

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় অন্বেষার উদ্দেশ্যে লেখেন, ‘আমার ছোট্ট মেয়ে যে আমাকে আলো দেখায়। আমাকে ভালোবাসা ও শক্তি যোগায়। শর্তহীনভাবে আমার পাশে দাঁড়ায়, আমার সঙ্গে লড়ে। আমাকে সাহসী করে তুলেছ তুমি। আমি তোমার সেরা মা হয়ে উঠতে পারিনি। বেশিরভাগ সময়ই আমি নিজের মনের সঙ্গে লড়াই করি। আর্টিস্টরা নরম্যাল হয় না। কিন্তু সেই সব সময় তুমি আমার পাশে থেকেছো। তুমিই আমার আত্মা। ভালো খারাপ সবসময়ই আমি তোমার পাশে থাকব। তোমার সমস্ত স্বপ্ন পূরণ হবে। যদি তা নাও হয় তাহলেও আমরা আমাদের সেরা চেষ্টা করব।’

তবে এখানেই শেষ নয়, এ প্রসঙ্গে তিনি আরো কিছু বার্তা তুলে ধরেন মেয়ের কাছে। তাঁর মেয়ের উদ্দেশ্যে আরো কিছু সংযোজন, ‘তুমি আমার সঙ্গে রয়েছ আর আমি তোমার সঙ্গে। আমরা আজীবন একে অপরের সঙ্গে থাকব। নতুন বছরে আমাদের দিনগুলো ভরে উঠুক আলোয়’। অভিনেত্রী বলেন তিনি ভালোবাসি উচ্চারণ না করেও জানাতে পারেন ভালোবাসার মূল্য। শুধুমাত্র অন্বেষার জন্যই এই ‘হৃদয়হীন পৃথিবী’ ও অভিনেত্রীর কাছে খুবই সুন্দর। নতুন বছরের শেষে একেবারে ভালোবাসা উজাড় করে দিলেন মেয়ের কাছে। বরাবরই অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় স্পষ্টভাষী। নিজের মনের কথা মাঝেমধ্যেই সামাজিক মাধ্যমের মধ্য দিয়ে প্রকাশ্যে আনেন সকলের কাছে।

Related Articles

Back to top button