বিনোদন

সৌরভ দাসের সঙ্গে কাজ করতে সমস্যা! সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত

অভিনেতা সৌরভ দাস এর সাথে নাকি কাজ করতে সমস্যা রয়েছে অভিনেত্রী স্বস্তিকা দাসের। যার জেরেই নতুন ওয়েব সিরিজে কাজ করতে অস্বীকার করেছিলেন অভিনেত্রী। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় এরকমই গুঞ্জন উঠেছিল। পাশাপাশি শোনার ছিল যে সৌরভ দাস এর সাথে নাকি কোন সমস্যা তৈরি হয়েছে অভিনেতা স্বস্তিকা দত্তের। কিন্তু সেটার আসল কারণ নিজের মুখেই নেটিজেনদের জানালেন অভিনেত্রী।

গত শুক্রবার রাতে অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় একটি লাইভ করেন। সেই লাইভে অভিনেত্রী জানান,’আমি এখনো এত বড় অভিনেত্রী হয়ে উঠিনি যে সৌরভ দাস এর মত একজন দক্ষ ও সিনিয়র অভিনেতা ও এত বড় প্রোডাকশন হাউসের সাথে কাজ করতে আপত্তি করবো।’ পাশাপাশি তিনি সকলকে মনে করিয়ে দেন তার সাথে সৌরভের আগেও কাজ করার কথা। সৌরভের সাথে তার কাজ না করার কারণ হিসেবে তিনি জানান, নতুন ওয়েব সিরিজের প্রজেক্টে তার সাথে প্রোডাকশন হাউজের কথা হয়েছে ঠিকই। কিন্তু তিনি যেহেতু ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন তাই একই সময়ে দুটো শুটিং এর সময় পড়ায় একটুও সময় দিতে পারছেন না তিনি। যার কারণে পরিচালক সৌম্যজিৎ আদকের ওয়েবসিরিজে কাজ করতে পারবেন না তিনি।

কিছুদিন আগে অভিনেত্রী স্বস্তিকা দত্তের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় অভিযোগ ওঠে যে, তিনি নাকি ওটিটি প্ল্যাটফর্ম কে বিশেষ গুরুত্ব দিচ্ছেন না। সেই অভিযোগ নাকচ করে অভিনেত্রী স্পষ্টত জানান সময়ের অভাবেই তিনি নতুন প্রজেক্ট থেকে সরে এসেছেন। সৌরভ দাস এবং প্রোডাকশনের কারো সাথেই তার কোন রকম সমস্যা নেই।

অভিনেত্রীর কথায়, তিনি ভীষণ খোলা মনের। তার পরিবারের পাশাপাশি তার ঘনিষ্ঠ জনেরাও সে কথা ভালোমতো জানে। তাই তার বিরুদ্ধে হওয়া বিভিন্ন অভিযোগ ও সমস্ত ভুল ভ্রান্তি দূর করতে তিনি ফেসবুকে লাইভ করেছেন। তিনি জানান,’কোন কাজে যদি ১০০ শতাংশ সময় দিতে পারবো না,তবে সেই কাজে পা বাড়াই না আমি।’ পাশাপাশি প্রয়োজনে সংস্থাকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা। সৌরভ দাস ও তার প্রোডাকশনের সাথে ভবিষ্যতে কাজ করতে চান বলে জানান তিনি।

Related Articles

Back to top button