বিনোদন

মৃত্যুর পরে স্বীকৃতি! বিশ্বের সেরা হ্যান্ডসাম পুরুষের তালিকায় সুশান্তের নাম, উচ্ছসিত অনুগামীরা

প্রায় ১ বছর হতে চললো প্রয়াত হয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তরুণ প্রতিভাবান এই অভিনেতার মৃত্যু মেনে নিতে পারেননি তাঁর পরিবার থেকে শুরু করে ভক্তরা। সুশান্তের এই মৃত্যু নাড়িয়ে দিয়েছিল গোটা বলিউডকে। সুশান্তের মৃত্যুর পর বলিউডে নেপোটিজম, মাদক সেবন নিয়ে তোলপাড় হয়ে যায় সারা দেশ।

সেসবের কেটে গিয়েছে ১০ মাসের বেশি সময়। কিন্তু এখনও ভক্তদের মনে জীবিত সুশান্ত। সুশান্তের প্রতি ভক্তদের ভালোবাসা ফুটে উঠেছে সোশ্যাল মিডিয়ার ওয়ালে। তিনিই প্রথম সেলিব্রেটি মৃত্যুর পরেও যাঁর ট্রেন্ড সোশ্যাল মিডিয়ায় প্রবল। বুধবার সকাল থেকেই আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুশান্ত। বিশ্বের সেরা ১০০ হ্যান্ডসাম পুরুষের নমিনেশনের তালিকায় নাম রয়েছে প্রয়াত অভিনেতার। আর ভক্তরা এই খবর পাওয়ার পর থেকেই ট্রেন্ডে প্রয়াত অভিনেতা।

সম্প্রতি অস্কারের মঞ্চেও সম্মান জানানো হয়েছিল সুশান্তকে। অস্কারের ‘ইন মেমোরিয়াম’ গ্যালারিতে সম্মান জানানো হয় প্রয়াত অভিনেতাকে। সেখানে ইরফান খান, ঋষি কাপুর, সৌমিত্র চট্টোপাধ্যায়দের সাথে সম্মান জানানো হয় সুশান্তকে। এছাড়াও কিছুদিন আগে, মরণোত্তর দাদাসাহেব ফালকে ইন্টারন্যাশনাল পুরস্কারও পেয়েছিলেন সুশান্ত।

২০২০ সালের ১৪ই জুন বান্দ্রায় নিজের বাড়ি থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছিল সুশান্তের। হঠাৎই রহস্যজনক ভাবে চলে যাওয়া মানতে পারেননি সুশান্তের অগণিত ভক্তরা। সাধারণ আত্মহত্যা নাকি এর পিছনে আরও বড় কোনো রহস্য লুকিয়ে আছে তা আজও জানা যায়নি। সুশান্তের মৃত্যুর তদন্ত করছে সিবিআই। তারাও এখনো পর্যন্ত অভিনেতার মৃত্যুর সঠিক কারণ জানাতে পারেনি। সুশান্তের এই মৃত্যু নাড়িয়ে দিয়েছিল বলিউডকে। নেপোটিজম থেকে মাদক সেবন একের পর এক অন্ধকার দিক খুলে গিয়েছিল বলিউডের।

Back to top button