×
বিনোদন

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন ‘কপিল শর্মা শো’-এর সুমনা, ভাইরাল অভিনেত্রীর অন্তরঙ্গ ছবি

অভিনেত্রী সুমনা চক্রবর্তী (Sumona Chakravarti) বাঙালি অভিনেত্রী হিসেবে বলিউডে (Bollywood) নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। দীর্ঘদিন ধরে অত্যন্ত সফলতার সাথে অভিনেত্রী সুমনা ‘দা কাপিল শর্মা শো’ তে ‘ভুরি’ চরিএতে অভিনয় করে আসছেন। তবে হঠাৎই তাঁর শারীরিক অসুস্থতার কারণে এই শো থেকে তিনি নিজেকে সরিয়ে নিয়েছিলেন। এমনটাই শোনা গেলেও , আপাতত তিনি আবার ও এই শোতে ফিরে আসছেন। সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ এই অভিনেত্রী মাঝে মধ্যেই তিনি তাঁর ইনস্টাপেজ থেকে বিভিন্ন রকমের ছবি শেয়ার করে থাকেন। চনমনেএবং প্রাণবন্ত অভিনেত্রীর জীবনে যতই খারাপ সময় আসুক না কেন সেটিকে হাসিমুখে জয় করার ক্ষমতা রাখেন। নিজের শারীরিক অসুস্থতা থাকা সত্ত্বেও হাসিমুখে দিনের পর দিন তিনি কাজ করে চলেছেন। নিজেকে সবসময় চিন্তা মুক্ত এবং হাসিখুশি রাখার চেষ্টা করেন তিনি। আর তাই মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন।

অভিনেত্রী সুমনা চক্রবর্তী ইনস্ট্রাগ্রামে ফ্যান ফলোয়ার্স চোখে পড়ার মতো। এক মিলিয়নেরও বেশি মানুষ ফলো করেন তাঁকে। সুতরাং ইনস্টাগ্রামে কোন ছবি শেয়ার করার সাথে সাথেই তা মুহূর্তে ভাইরাল হয়। সম্প্রতি অভিনেত্রী বিকিনি লুকের কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তা রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। ২০১১ সাল থেকে জরায়ুতে একটি জটিল রোগের সমস্যায় ভুগছেন তিনি। কিন্তু শারীরিক প্রতিকূলতা থাকা সত্বেও সদা হাস্য মুখে দেখা যায় অভিনেত্রীকে। নিজের শারীরিক সমস্যাকে দমন করে রেখে হাসিমুখে দিনের-পর-দিন টেলিভিশনের পর্দায় অভিনয় করে গেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন আমি এখনো পর্যন্ত নিজেকে সৌভাগ্যবান মনে করি যে পরিবারের জন্য দুবেলা খাবার যোগাতে পারছি।

তবে আপাতত এই সুন্দর লাস্যময়ী অভিনেত্রীর বিকিনি লুকের ছবি নেট দুনিয়ায় প্রধান আলোচ্য বিষয় হয়ে উঠেছে। এদিন অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে টানা টানা দুই চোখের চাহনিতে তিনি ঘায়েল করেছেন অজস্র পুরুষ হৃদয়কে। তাঁর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে সুইমিং পুলের গভীর জলে গ্লাস হাতে অজানা কারোর অপেক্ষায় রয়েছেন তিনি। ঘন নীল রঙের বিকিনি এবং চোখে সানগ্লাস দিয়ে অভিনেত্রী বিভিন্ন পোজে ছবি তুলেছেন। এছাড়াও এদিন অভিনেত্রীকে সাদা টপের সাথে হট প্যান্টে ও খোলা চুলে বেশ সুন্দর লাগছিল। আপাতত অভিনেত্রীর এই বিকিনি লুকের ছবিতে ভক্তরা খুবই আপ্লুত। প্রসঙ্গত উল্লেখ্য বিভিন্ন রকমের হট ড্রেসের ছবি ছাড়াও তিনি শাড়ি পরিহিত বিভিন্ন রকমের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। এক কথায় বলতে গেলে ওয়েস্টার্ন হোক কি ইন্ডিয়ান সমস্ত রকম পোষাকে অভিনেত্রীকে সমান সুন্দরী লাগে। বলাবাহুল্য এদিন অভিনেত্রীর শেয়ার করা ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল (Viral) হয়ে গেছে।

Related Articles