বিনোদন

খুশির খবর এলো সুদীপ্তার ঘরে, সেরা অভিনেত্রীর পুরস্কার পেল পাঁচ বছরের ছোট্ট মেয়ে

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী(Sudipta Chakraborty) কয়েক বছর আগেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। সুদীপ্তা ও অভিষেকের(Abhishek Saha) মেয়ের নাম শাহিদা নীরা‌(Shahida Neera)। অন্যান্য স্টারকিডদের মতো শাহিদাকে গ্ল্যামার ওয়ার্ল্ড-ও স্পটলাইটের থেকে দূরেই রেখেছেন তাদের বাবা-মা। কিন্তু পাঁচ বছরের সেই মেয়ে নিজের প্রচেষ্টাতেই ছিনিয়ে নিল স্পটলাইট।

হ্যাঁ বাবা-মার দৌলতে নয় নিজের যোগ্যতায় সে স্পট লাইট ছিনিয়ে নিয়েছে। সম্প্রতি সুমন ঘোষ এর পরিচালিত ছবি ‘সার্চিং ফর হ্যাপিনেস’এ কাজ করেছেন শাহিদা‌। মজার ব্যাপার হল এই ছবিতে শাহিদার অনস্ক্রিন মা‌য়ের ভূমিকায় ছিলেন সুদীপ্তা চক্রবর্তী নিজেই। মা মেয়ের সেই কাজ ফিল্মের জগতে শাহিদাকে প্রমাণ করবার সুযোগ এনে দিয়েছে। এই ছবিতে অভিনয় করে ওয়াশিংটন ডিসি সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে’ সেরা শিশু শিল্পীর পুরস্কার জিতে নিলো ৫ বছরের শাহিদা।

খবরটি শুনে স্বাভাবিকভাবেই অভিনেত্রীর মন ভালো হয়ে গেছে এবং তিনি এই এত ভাল খবরটি ভাগ করে নিয়েছেন তার ভক্তদের সাথে তবে অভিনেত্রীর আগে এই খবরটি সবার সাথে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ছিলেন সুমন ঘোষ। সেই পোষ্টটি শেয়ার করেই সুদীপ্তা ক্যাপশনে লেখেন, সুন্দর খবরটা দিয়ে তার দিন শুরু হয়েছে।

অন্যদিকে সুমন ঘোষ তার পোষ্টটিতে লিখেছেন যে, তার খুব ভালো লাগছে যে তার প্রিয় ছোট্ট সাইদা ওয়াশিংটন ডিসি সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে’ সেরা শিশু শিল্পীর পুরস্কার জিতে নিয়েছে সিনেমার শুটিং এর একটি দৃশ্য শেয়ার করে জানান যে, এই ছবি তোলার সময় তিনি শাহিদাকে কোনো একটি দৃশ্যে অভিনয় করার জন্য রাজি করাচ্ছিলেন। উল্লেখ্য এখন শাহিদার বয়স সাড়ে পাঁচ বছর হলেও ফিল্মের শুটিং করার সময় তার বয়স ছিল সাড়ে তিন বছর। এত অল্প বয়সে কাজ করেই সে সকলের মন জয় করে নিয়েছে! বড় হলে না জানি আরো কত কি করবে খুদে অভিনেত্রী!

Related Articles

Back to top button