বিনোদন

ভালো নেই রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী, সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেত্রী

মন ভালো নেই তার। রোজ রোজ নতুন নতুন রান্নার রেসিপি দেখিয়ে তিনি দর্শকদের মন ভালো করে দেন। তার রান্নার গুণে মুগ্ধ পশ্চিমবঙ্গ থেকে বাংলাদেশের সকল দর্শক। সবসময় হাসি মুখে সবার সাথে মিষ্টি ব্যবহার করতে দেখা যায় তাকে। খুব অনায়াসেই তিনি মিশে যান সবার সাথে। কে তিনি? তিনি আর কেউ নন আমাদের সকলের প্রিয় ভোজন রসিক অভিনেত্রী রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী। তবে এহেন খাদ্যরসিক মিশুকে একজন মানুষের নাকি মন খারাপ? নিজের স্যোশাল মিডিয়া পোস্টে একথাই জানিয়েছেন তিনি।

তিনি নিজের পোস্টে লিখেছেন ‌যখন কিছু ছেড়ে যাওয়ার সময় আসে তখন তিনি ভাবেন কেন সেই কাজটি শুরু করেছিলেন। তিনি আরও লেখেন খারাপ সময় ভালো সময়ের বার্তা নিয়ে আসে। তবে এই পোস্টে ছড়িয়েছে চাঞ্চল্য। কি ছেড়ে যাওয়ার কথা লিখেছেন তিনি? কেনই বা ছাড়তে হবে তাকে? এসব অজস্র প্রশ্ন উঠে এসেছে তার এই পোস্ট দেখে। কিন্তু এবিষয়ে বিশদে কিছু জানাননি অভিনেত্রী।

হাসিখুশি এই অভিনেত্রীকে আমরা বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে দেখতে পাই। কখনও দেখি পোষ্যদের সাথে হাসি মজায় মেতে থাকতে। আবার কখনওবা তার ছেলে আদিদেবের সাথে নানারকম খুনসুটি করতে। তিনি নিজের এসব হাসি মজার ছবি এবং ভিডিও শেয়ার করে নেন নিজের অনুগামীদের সঙ্গে। কিছু সময় তাকে নিজের অনুগামীদের উদ্দেশ্যে বার্তা দিতেও দেখা যায়। আবার অনেকক্ষেত্রে তিনি পোস্টের মাধ্যমে নিজের মনের কথা ভাগ করে নেন নিজের অনুগামীদের সঙ্গে।

তার এই মন খারাপের পোস্ট ঘিরে ছড়িয়েছে জল্পনা। কেউ কেউ বলছেন এখনও হয়তো টলিউডে তিনি নিজের পায়ের মাটি শক্ত করতে পারেননি। আবার একাংশের মতে করোনার প্রকোপে তার এরকম পোস্ট। আসল কারন তো শুধুমাত্র অভিনেত্রী জানবেন। তবে এর আগেও টলিউডের শিল্পীদের যোগ্য পারিশ্রমিক না দেওয়ার জন্য অনেক কথা উঠেছিল। তাই কোনো সম্ভবনাকেই উড়িয়ে দেওয়া যায় না। কিন্তু অভিনেত্রীর মন খারাপ থাকলেও তিনি প্রত্যেকদিন বিকেলবেলা নতুন নতুন রান্না নিয়ে এসে দর্শকদের মন জয় করে নেন। তাই তো তিনি হয়ে উঠেছেন সবার রান্নাঘরের রানী।

Back to top button