বিনোদন

৩ বছরে পা দিল আদিদেব, রাজকীয় আয়োজনে ছেলের জন্মদিন পালন করলেন ‘রান্নাঘরের রানী’ সুদীপা চ্যাটার্জী

ছোট থেকেই বরাবরই অভিনেত্রী সুদিপা চ্যাটার্জীর (Sudipa Chatterjee) ছেলে আদিদেব চ্যাটার্জী (Adidev Chaterjee) সেলিব্রিটি হয়ে উঠেছে। রান্নাঘরের সঞ্চালিকা তথা অভিনেত্রী সুদিপার ছেলে ইদানিং দুষ্টুমির কারণে প্রায়ই সংবাদমাধ্যমের লাইমলাইটে থাকছে। কখনো মাকে কাছে না পেয়ে মুখ ফুলিয়ে বসে থাকে, আবার কখনো নানারকম দুষ্টুমিতে ভরিয়ে তোলে ইনস্টাগ্রামের দেওয়াল। দেখতে দেখতে ছোট্ট আদিদেব পা দিল তিন বছরে। তার জন্মদিন উপলক্ষে ‘রান্নাঘরের রানী’ নতুন কিছু চমক রাখবেন না এ আবার হয় নাকি! জন্মদিনের দুপুরে রীতিমতো বাঙালি নিয়ম মেনে অভিনেত্রী তথা সঞ্চালক সুদিপা চ্যাটার্জী সাজিয়ে দিলেন জন্মদিনের দ্বিপ্রাহরিক।

এদিন আদিদেবের পরনে ছিল পাজামা এবং পাঞ্জাবি। পাজামা পাঞ্জাবী পরেই বাড়ির ডাইনিং টেবিলে খেতে বসে ছিল সে। লঞ্চের প্রথমেই ছিল বেগুন ভাজা, পটল ভাজা, পোস্ত দিয়ে মুলো ভাজা, ফুলকপি ভাজা সহ পাঁচ রকম ভাজার সাথে মাছ ভাজা। চুড়ো করা সাদা ভাত, মাছ, মাংস, পায়েস, মিষ্টি ছিল সব কিছুই। খাবার পরিবেশন করা হয়েছিল কাসার থালা বাটির মধ্যে, ছিল কাচের গ্লাস। সুন্দর করে রজনীগন্ধার মালা দিয়ে থালা সাজিয়ে দিয়েছিলেন সুদিপা চ্যাটার্জী।

সমস্ত মুহূর্ত ক্যামেরাবন্দী করে কিংবদন্তি গায়ক কিশোর কুমারের (Kishore Kumar) গাওয়া ‘হ্যাপি বার্থডে টু ইউ’ গানের সঙ্গে রিল ভিডিও বানিয়ে ফেলেছেন অভিনেত্রী। সেই রিল ভিডিওতে দেখা গিয়েছে, পটল ভাজা খেয়ে আদিদেব তার হাতের মুঠোর মাধ্যমে সবাইকে বুঝিয়ে দিচ্ছে সেটা তার খুব ভালো লেগেছে। গতবছরের করোনা পরিস্থিতির মাধ্যমেই আদিদেবের দুই বছরের জন্মদিন পালন করা হয়েছিল। জন্মদিনের পার্টি ছিল একেবারে ছোট খাটো। পুরো অনুষ্ঠান ঘরোয়াভাবেই সারা হয়েছিল সেদিন। সেই পার্টি ভিত্তি হিসাবে অভিনেত্রী সুদিপা চ্যাটার্জী রেখেছিলেন কার্টুন চরিত্র ছোটা ভীমকে।

Related Articles

Back to top button